শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

মোঃ হারুনর রশীদ ২৩ জুন,২০২১ ৪২ বার দেখা হয়েছে ১২ লাইক ১২ কমেন্ট ৫.০০ (১১ )

সন্মানিত সকল শিক্ষকবৃন্দ আমার কন্টেন্ট  ইনপুট আউটপুট ডিভাইস দেখার ও রেটিংসহ আপনাদের মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করছি । 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহিনা খাতুন
২৭ জুন, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৪ জুন, ২০২১ ০৭:৪৮ পূর্বাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ মারুফা বেগম
২৪ জুন, ২০২১ ০১:১৭ পূর্বাহ্ণ

Sir/Madam, Many many thanks.


মোঃ আবুল কালাম
২৩ জুন, ২০২১ ১১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আকলিমা আক্তার
২৩ জুন, ২০২১ ০৯:৫১ অপরাহ্ণ

স্যার লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার Video Content এ লাইক ও রেটিং প্লিজ।


জাহিদুল ইসলাম
২৩ জুন, ২০২১ ০৫:১৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে আমার ৩২ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/995451


মোঃ ফারুক হোসেন
২৩ জুন, ২০২১ ১২:৫০ অপরাহ্ণ

বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে জানাই লাই্‌ক,পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট, ব্লগ ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৩ জুন, ২০২১ ১১:৩৪ পূর্বাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
২৩ জুন, ২০২১ ০৯:৫২ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


লুৎফর রহমান
২৩ জুন, ২০২১ ০৮:৫৭ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৩ জুন, ২০২১ ০৮:২২ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোছাঃ মারুফা বেগম
২৩ জুন, ২০২১ ০৮:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।