মোছাঃ শিরীন সুলতানা , সহকারী শিক্ষক , মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয় । মিরপুর , কুষ্টিয়া।

মোছাঃ শিরীন সুলতানা ০২ জুলাই,২০২১ ৭১ বার দেখা হয়েছে ১৯ লাইক ১৮ কমেন্ট ৪.৫৫ (২২ )

খুলনার তিনটি হাসপাতালে করোনায় আরও ১১জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে ডেডিকেটেড করোনা হাসপাতালে ৮জন, খুলনা জেনারেল হাসপাতালে দুইজন এবং বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (০২ জুলাই) সকালে এসব তথ্য জানিয়েছেন সংশ্লিষ্ট হাসপাতালের মুখপাত্ররা।

করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনার ১৩০ শয্যা বিশিষ্ট ডেডিকেটেড করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ৮জন রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ২০৪জন; যার মধ্যে রেড জোনে ১১০ জন, ইয়োলো জোনে ৪১ জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন রয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ২৬ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ জন।

খুলনা বিভাগে করোনায় আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত ১২৭৭

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৯ আগস্ট, ২০২১ ০৬:৪৮ পূর্বাহ্ণ

Best wishes


পলাশ চন্দ্র নাথ
০৩ জুলাই, ২০২১ ০৯:২৮ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ মানিক মিয়া
০৩ জুলাই, ২০২১ ০৯:২৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। আশা করি মহান সৃষ্টি কর্তার মহিমায় ভাল আছেন। মান সম্মত ও গুনগত কন্টেন্ট আপলোড করেছেন এ জন্য আপনাকে লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৩ জুলাই, ২০২১ ০৯:১১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শেখ মোঃ সোহেল রানা
০৩ জুলাই, ২০২১ ০৮:২৩ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা।


মোঃ মামুনুর রহমান
০৩ জুলাই, ২০২১ ০৭:১২ পূর্বাহ্ণ

আপনাকে জানাই পবিত্র হজ্জ এবং ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1016044


সন্তোষ কুমার বর্মা
০৩ জুলাই, ২০২১ ০৬:২২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ নজরুল ইসলাম
০৩ জুলাই, ২০২১ ০৫:৪৩ পূর্বাহ্ণ

লাই্‌ক,পূর্ণ রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা।


শামছুন নাহার
০৩ জুলাই, ২০২১ ০১:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।


বিপুল সরকার
০৩ জুলাই, ২০২১ ১২:৪২ পূর্বাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐


মোঃ মেরাজুল ইসলাম
০৩ জুলাই, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


মোছাঃ মারুফা বেগম
০২ জুলাই, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


জাহিদুল ইসলাম
০২ জুলাই, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275


লুৎফর রহমান
০২ জুলাই, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


মোঃ মুজিবুর রহমান
০২ জুলাই, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্ম্দ আনোয়ারুল ইসলাম
০২ জুলাই, ২০২১ ১০:৪০ অপরাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ। আমার ২৭তম কন্টেন্ট ব্লগ দেখার জন্য অনুরোধ করছি।


মোছাঃ ছাবিনা ইয়াছমিন
০২ জুলাই, ২০২১ ১০:০০ অপরাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ, আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ জুলাই, ২০২১ ০৯:১৪ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।