শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

মোঃ হারুনর রশীদ ০৬ জুলাই,২০২১ ৩১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সন্মানিত সকল শিক্ষকবৃন্দ আমার কন্টেন্ট  ইনপুট আউটপুট ডিভাইস দেখার ও রেটিংসহ আপনাদের মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করছি । 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ জুলাই, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
০৭ জুলাই, ২০২১ ০৮:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য অভিনন্দন ও শুভকামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত সহ পূর্নরেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদে থাকুন, বাতায়নের সাথে থাকুন, ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
০৬ জুলাই, ২০২১ ০৯:০৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভকামনা।


জাহিদুল ইসলাম
০৬ জুলাই, ২০২১ ০৭:২৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275


মোঃ ফারুক হোসেন
০৬ জুলাই, ২০২১ ০৪:৪৫ অপরাহ্ণ

লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ মুজিবুর রহমান
০৬ জুলাই, ২০২১ ০৪:৩৩ অপরাহ্ণ

অভিনন্দন