এসএসসি পরীক্ষার্থীসহ স্কুলশিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট স্থগিত

মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম ২৬ জুলাই,২০২১ ৬৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধের কারণে ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থী এবং ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম স্থগিত করা হয়েছে। রবিবার (২৫ জুলাই) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর স্বাক্ষরিত এসংক্রান্ত অফিস আদেশ প্রকাশ করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, মন্ত্রিপরিষদ বিভাগের গত ১৩ জুলাই জারি করা বিধি-নিষেধ সংক্রান্ত পরিপত্রের নির্দেশনার পরিপ্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ষষ্ঠ থেকে নবম শ্রেণি ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য সপ্তাহভিত্তিক চলমান অ্যাসাইনমেন্ট বিতরণ কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইয়ামিন হোসেন
২৬ জুলাই, ২০২১ ০৯:৩৬ অপরাহ্ণ

ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
২৬ জুলাই, ২০২১ ০৭:১৩ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
২৬ জুলাই, ২০২১ ০৬:৪৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। ঈদ মোবারক। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৪তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1053143


মো: ইব্রাহীম হোসেন
২৬ জুলাই, ২০২১ ০৪:১১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137 আমি মোঃ ইব্রাহীম হোসেন সহকারী শিক্ষক নলধা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় প্রস্তাবিত শেখ লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় ফকিরহাট বাগেরহাট।


লুৎফর রহমান
২৬ জুলাই, ২০২১ ০৩:২৪ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like comments and ratings to watch my contents below: pptx https://www.teachers.gov.bd/content/details/1052033 Blog: https://www.teachers.gov.bd/blog-details/613864 Video: https://www.teachers.gov.bd/content/details/1054236 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1063645 Publication: https://www.teachers.gov.bd/content/details/1054697


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ জুলাই, ২০২১ ০২:১৯ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৬ জুলাই, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ

লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২৬ জুলাই, ২০২১ ১২:০৭ অপরাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹