সীতাকুণ্ড উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষকদের ১০০% শিক্ষক বাতায়নের সদস্য ও যাচাই করণ সম্পন্ন হয়েছে।

মুহাম্মদ নুরুল আলম ২৮ জুলাই,২০২১ ৪৮ বার দেখা হয়েছে ১০ লাইক ১৯ কমেন্ট ৪.৫৫ (১১ )

অদ্য ২৮ জুলাই ২০২১ খ্রিঃ সকল ১১ টায় সীতাকুণ্ড উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব এস মোস্তফা আলম সরকার স্যারের সভাপতিত্বে অত্র উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা প্রধানদের সমন্বয়ে ২০২১ সালের এস,এস,সি ও দাখিল পরীক্ষার্থীদের এসাইনমেন্ট, অললাইন ক্লাস,মাউশির ডিজিটাল মনিটরিং সিস্টেম, ওয়েব পোর্টার করোনা মহামারী কালীন কার্যক্রম ইত্যাদি বিষয়ে এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শাহাদাত হোসেন মহোদয়, তিনি  শিক্ষকদের উদ্দেশ্যে বলেন  আমি আমার শিক্ষক সহ সকল শিক্ষকদের শ্রদ্ধার সাথে সম্মান প্রদর্শন করি।শিক্ষকদের কাজ শুধুমাত্র পাঠদান করা নয়,পাশাপাশি বিতর্ক প্রতিযোগিতা স্বাংস্কৃতিক অনুষ্ঠান সহ ইত্যাদি বিষয়ে শিক্ষার্থীদের একজন সফল মানুষ হিসেবে গঠণ করা।তিনি বলেন বিষয় ভিত্তিক শিক্ষকের ক্লাব গঠন পুর্বক শিক্ষার্থীদেরকে প্রতিযোগিতায় অংশ গ্রহণের গুরুত্ব প্রদান করেন। 

এতে সম্মানিত প্রতিষ্ঠান প্রধান ও ICT4E district ambassador  দের  মধ্যে থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করা হয়।সকলের আলোচনায় সারসংক্ষেপ  হলো - অত্র উপজেলার সম্মানিত মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব এস মোস্তফা সরকার স্যার যোগদানের মাধ্যমেই বর্তমান সীতাকুণ্ড উপজেলার মাধ্যমিক স্তরের বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষকদের ১০০% বাতায়নের সদস্য  করণ কার্যক্রম চুড়ান্ত ভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছে । যা মাননীয় প্রধানমন্ত্রীর ২০২১ সালের মধ্যে ৯ লক্ষ শিক্ষক শিক্ষক বাতায়নে অন্তর্ভুক্ত করার অঙ্গিকারের যথাযথ বাস্তবায়ন। বর্তমানে আমাদের অত্র উপজেলায় ৯৫৯ জন শিক্ষক শিক্ষক বাতায়নের সদস্য রয়েছেন। বর্তমানে স্যারের একান্ত প্রচেষ্টায় আমরা ৮জন ICT 4E district ambassador  দায়িত্ব প্রাপ্ত হয়ে অত্র উপজেলায় সীতাকুণ্ড অনলাইন স্কুল পেইজ, সীতাকুণ্ড অনলাইন মাদ্রাসা পেইজ ও প্রত্যেক প্রতিষ্ঠানে নিজ নিজ  আলাদা পেইজে অনলাইন ক্লাসের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। 

আজকের ভার্চুয়াল অনুষ্ঠানে সম্মানিত চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসার মহোদয়  উপস্থিত হয়ে আমাদের সকলকে ধন্য করেছেন।   পরিশেষে মহান আল্লাহর দরবারে সকলের দোয়া কামনা করছি, আল্লাহ যেন সকলকে এই করোনা মহামারি  সহ সকল বিপদাপদ থেকে রক্ষা করেন- আমিন বেহুরমাতি সায়্যিদিল মুরসালিন। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শাহ আলম
১৫ আগস্ট, ২০২১ ০৪:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আবদুর রহমান
০৭ আগস্ট, ২০২১ ০৭:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ জয়নাল আবেদীন ভূঁইয়া
৩০ জুলাই, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মুহাম্মদ নুরুল আলম
৩০ জুলাই, ২০২১ ০৯:২৯ অপরাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ।


পার্থ সারথী নাথ
২৯ জুলাই, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত পরিবেশের ভারসাম্য এবং আমাদের জীবন-শ্রেণি-৬ষ্ঠ-বিজ্ঞান-অধ্যায়-১৪ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ।


মোঃ ফারুক হোসেন
২৯ জুলাই, ২০২১ ০৮:৩৭ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ, চিত্র ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ১১:৪১ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ।


আবু নাছির মোঃ নুরুল্লা
২৯ জুলাই, ২০২১ ০৫:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ০৬:২৩ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ।


লুৎফর রহমান
২৯ জুলাই, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like comments and ratings to watch my contents below: pptx https://www.teachers.gov.bd/content/details/1052033 Blog: https://www.teachers.gov.bd/blog-details/614458 Video: https://www.teachers.gov.bd/content/details/1054236 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1063645 Publication: https://www.teachers.gov.bd/content/details/1054697 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ


মোছাঃ নাইচ আকতার
২৯ জুলাই, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও অভিনন্দন রইল


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ

আলহামদুলিল্লাহ


মো: ইব্রাহীম হোসেন
২৮ জুলাই, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৮৫ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । লিংক-https://www.teachers.gov.bd/content/details/1065137


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ১২:১০ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ জুলাই, ২০২১ ১১:১৬ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মুহাম্মদ নুরুল আলম
২৯ জুলাই, ২০২১ ১২:০৮ পূর্বাহ্ণ

আপনাকে অসংখ্য ধন্যবাদ