বই পড়ে খুশি থাকার উপায় লিখেছেন মোঃ নূরুল ইসলাম , সহকারি প্রধান শিক্ষক

মোঃ নূরুল ইসলাম ০২ আগস্ট,২০২১ ৩৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

খুশি থাকার  উপায়

খুশি থাকার সবচেয়ে উত্তম মাধ্যম বই পড়া। বই পড়লে অনেক মানসিক প্রশান্তি পাওয়া যায়। আপনি একবার , টা বই শেষ করে দেখবেন অনেক ভালো লাগবে। আপনি যতটুকু আয়ই করে থাকেননা কেন অনÍ একজন অসহায় মানুষের খাবারের ব্যবস্থা করে দিতে পারেন। আমি নিশ্চত হয়ে বলতে পারি আপনি  অনেক বেশী মানসিক প্রশান্তি পাবেন। সবাইকে ক্ষমা করে দিন। আপনি নিজের অভাবগুলো না দেখে আপনার কি আছে সে বিষয়ে ভাবুন। আপনার যা আছে তা অনেকেরই নেই।

 

নিজে খুশি থাকুন অন্যদেরও খুশি রাখুন।

 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৪ অক্টোবর, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ

অভিনন্দন


মোঃ ফারুক হোসেন
০২ আগস্ট, ২০২১ ০৭:২২ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট, ব্লগ, চিত্র ও ভিডিও কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ নূরুল ইসলাম
০২ আগস্ট, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks


লুৎফর রহমান
০২ আগস্ট, ২০২১ ০১:১৬ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: PowerPoint: https://www.teachers.gov.bd/content/details/1078352 Blog: https://www.teachers.gov.bd/blog-details/615306


মোঃ নূরুল ইসলাম
০২ আগস্ট, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks


জাহিদুল ইসলাম
০২ আগস্ট, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৫তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1076783


মোঃ নূরুল ইসলাম
০২ আগস্ট, ২০২১ ১২:৫৮ অপরাহ্ণ

Thanks


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ আগস্ট, ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নূরুল ইসলাম
০২ আগস্ট, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ

Thanks