ও আমাদের প্রিয় শিক্ষার্থীরা, তোমাদের অপেক্ষায় আর কতো অপেক্ষা করবো

মোঃ রফিকুল হাসান ২৩ আগস্ট,২০২১ ৭৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

তারিখঃ ২৩-০৮-২০২১

 --------------------------------------------------------------------------------

আমাদের প্রিয় শিক্ষার্থীরা, তোমাদের অপেক্ষায় আর কতো অপেক্ষা করবো

 

১৭ মার্চ, ২০২০ সাল।

হঠাৎ করে ঘোষনা আসল, বিদ্যালয় বন্ধ থাকবে। নতুন এক কারণে। আমাদের সবার কাছে নতুন। কারণের নাম কভিড ১৯ বা করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে প্রিয় শিক্ষার্থীদের সহ সংশ্লিষ্ট সবার রক্ষার জন্য। দিন যায়। কয়েক দিন যায়। কিছুদিন পর পর নতুন করে আবার ঘোষনা, আবার ঘোষনা - এভাবে আসতে থাকে বিদ্যালয় বন্ধের ঘোষনা। আমরা কখনো ভাবি নি। এভাবে আমরা আমাদের প্রিয় শিক্ষার্থীদের কাছ থেকে দূরে থাকবো। অনির্দিষ্ট কালের জন্য। কত প্রিয় শিক্ষার্থীদের বিদায় না দিয়ে বিদায় দিতে হলো, করোনা ভাইরাসের বন্ধের কারণে। কেউ তখন চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল, আজ তারা ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। খুব কষ্ট হয় বলবো না। কিন্তু অবশ্যই বলবো - তোমাদের আমরা সবাই অনেক মিস করছি। সত্যি, অনেক মিস করছি। আশা করি, তোমরা সবাই আমাদের সাথে বিদ্যালয়ে আগের মতো শিখন-শেখানো কার্যক্রমে অংশ নিতে অধির আগ্রহে বসে আছো। আমরাও তোমাদের জন্য অপেক্ষায় আছি।

আমাদের চেনা জানা পরিবেশ আবার ফিরে আসুক। এটাই আমাদের, তোমাদের প্রত্যাশা। কি বলো?

 

লেখক

মোঃ রফিকুল হাসান

সহকারী শিক্ষক

খোনকারখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সদর, কক্সবাজার।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
২৩ আগস্ট, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: PowerPoint: https://www.teachers.gov.bd/content/details/1099411 Blog: https://www.teachers.gov.bd/blog-details/618705 Video: https://www.teachers.gov.bd/content/details/1099955 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1092580 Publication: https://www.teachers.gov.bd/content/details/1098917 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোঃ রফিকুল হাসান
২৩ আগস্ট, ২০২১ ০৭:৩০ অপরাহ্ণ

Assalamu Alaikum!! Thank you so much for your kind support. Best wishes for your future.


আবু নাছির মোঃ নুরুল্লা
২৩ আগস্ট, ২০২১ ০৪:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ রফিকুল হাসান
২৩ আগস্ট, ২০২১ ০৭:২৯ অপরাহ্ণ

Assalamu Alaikum!! Thank you so much for your kind support.