সন্মিত শিক্ষক বৃন্দ আমার এইউদ্ভাবনী দেখার জন্য অনুরোধ করছি--এস, নজরুল ইসলাম সরকার -আলহাজ্ব হানেফ আলী দাখিল মাদরাসা,মণিরামপুর ,যশোর।

এস,এম নজরুল ইসলাম ১৪ অক্টোবর,২০২১ ১০২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

এস, নজরুল ইসলাম সরকার -আলহাজ্ব হানেফ আলী দাখিল মাদরাসা,মণিরামপুর ,যশোর।



ধন্যবাদ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
১৬ অক্টোবর, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ

মানসম্মত ও চমৎকার ব্লগ তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭৪-তম কনটেন্ট(SDG) ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। শিক্ষক বাতায়ন আইডি: mamunggghsc10, My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1142376


মোঃ আবুল কালাম
১৪ অক্টোবর, ২০২১ ০৯:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৪ অক্টোবর, ২০২১ ০৮:১৩ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents


আবু নাছির মোঃ নুরুল্লা
১৪ অক্টোবর, ২০২১ ০৭:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভ কামনা আপনার জন্য। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


শরীফুল ইসলাম
১৪ অক্টোবর, ২০২১ ০৪:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিংসহ গঠনমূলক পরামর্শ দেওয়ার বিনীত অনুরোধ করছি। আমার প্রোফাইল দেখতে https://www.teachers.gov.bd/profile/sharifislam29 এই link টি Visit করুন। আমার কনটেন্ট দেখতে https://www.teachers.gov.bd/content/details/1149327 এই link টি Visit করুন।


মন্তোষ ভৌমিক
১৪ অক্টোবর, ২০২১ ০২:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো


মোহাম্মদ শাহ আলম
১৪ অক্টোবর, ২০২১ ১২:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি ।


মোঃ সাইফুর রহমান
১৪ অক্টোবর, ২০২১ ১০:৪৯ পূর্বাহ্ণ

Best wishes ❤️🌹🌹🌹❤️