শেখ রাসেল কুইজ প্রতিযোগিসতায় পুরষ্কার নিয়ে কিছু কথা

নিলুফা ইয়াছমীন ১৪ অক্টোবর,২০২১ ২৬ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ (১০ )

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অসংখ্য ছেলে মেয়ে অংশ গ্রহণ করেছে এতে কোন সন্দেহ নাই। সারা বাংলাদেশ জুড়ে যে প্রতিযোগিতা দেওয়া হয়েছে। বিশেষ করে স্কুল কলেজের ছাত্র ছাত্রী গণ কে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার মাধ্যমে নতুন প্রজন্মের কাছে শেখ রাসেল একজন প্রিয় মানুষ হিসাবে চিহ্নিত হয়ে যাবে এতে কোন ভুল নাই এবং শেখ রাসেল সম্পর্কে বিস্তারিত জানতে এটা একটা টিপস হিসাবে কাজ করবে। কুইজে অংশগ্রহণ করার মাধ্যমে একটা সত্য বিষয়ে উপলব্ধি করতে পারল আবার বিনিময়ে একটা পুরষ্কার পেল। যদিও সব মিলিয়ে ১০টা পুরষ্কার এটা খুবই কম হয়ে গেছে এখানে কয়েক হাজার সাধারণ পুরষ্কার রাখার দরকার ছিল বলে আমি মনে করি এছাড়া প্রত্যেক প্রতিযোগীদের জন্য একটা করে অনলাইন সার্টিফিকেট দেওয়ার ব্যাবস্থা করা উচিৎ ছিল দুঃখের বিষয় তা করা হয়নি। এটা করলে অন্তত পক্ষে ছাত্র ছাত্রী গণ উৎসাহ পেত আরো কয়েক গুন বেশি। ধন্যবাদ সবাইকে। আমি শুধু আমার মতামত টা জানালাম। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কোহিনুর খানম
১৭ অক্টোবর, ২০২১ ০৯:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ব্লগ লিংক: https://www.teachers.gov.bd/blog-details/625421


মোঃ মামুনুর রহমান
১৬ অক্টোবর, ২০২১ ০৯:৩২ অপরাহ্ণ

মানসম্মত ও চমৎকার ব্লগ তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭৪-তম কনটেন্ট(SDG) ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। শিক্ষক বাতায়ন আইডি: mamunggghsc10, My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1142376


মোঃ জয়নাল আবেদীন ভূঁইয়া
১৫ অক্টোবর, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ আবুল কালাম
১৪ অক্টোবর, ২০২১ ০৮:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৪ অক্টোবর, ২০২১ ০৮:০৭ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my all contents


আবু নাছির মোঃ নুরুল্লা
১৪ অক্টোবর, ২০২১ ০৬:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভ কামনা আপনার জন্য। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
১৪ অক্টোবর, ২০২১ ০৬:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
১৪ অক্টোবর, ২০২১ ০৫:৩৫ অপরাহ্ণ

Best wishes ❤️🌹🌹🌹❤️


শরীফুল ইসলাম
১৪ অক্টোবর, ২০২১ ০৪:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিংসহ গঠনমূলক পরামর্শ দেওয়ার বিনীত অনুরোধ করছি। আমার প্রোফাইল দেখতে https://www.teachers.gov.bd/profile/sharifislam29 এই link টি Visit করুন। আমার কনটেন্ট দেখতে https://www.teachers.gov.bd/content/details/1149327 এই link টি Visit করুন।


নিলুফা ইয়াছমীন
১৪ অক্টোবর, ২০২১ ০৪:০৬ অপরাহ্ণ

প্রতিযোগিতা হচ্ছে জ্ঞানের বিকাশ ঘটানোর প্রক্রিয়া মাত্র