প্রসঙ্গ - "সেরা কন্টেন্ট নির্মাতা"

মোঃ জসীম উদ্দিন ১৭ ডিসেম্বর,২০২১ ৭৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

প্রসঙ্গ - "সেরা কন্টেন্ট নির্মাতা" 


আলহামদুলিল্লাহ.. আলহামদুলিল্লাহ.. আলহামদুলিল্লাহ..বিজয়ের প্রাক্কালে আর একটি বিজয়। 


*** সর্বপ্রথম মহান আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া। a2i প্রকল্পের অধীনে পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় ওয়েব পোর্টাল "শিক্ষক বাতায়ন", যেখানে ৫,৯১,৩৩৬ জন শিক্ষক-শিক্ষিকা প্রাথমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনার জন্য ডিজিটাল কনটেন্ট তৈরি ও বিভিন্ন শিক্ষামূলক কাজের সাথে সংযুক্ত। শিক্ষকদের এই প্রাণের বাতায়নে ডিজিটাল শিক্ষামূলক ও কনটেন্ট তৈরীর স্বীকৃতি স্বরূপ এ পাক্ষিকের সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছি।

"স্বপ্ন সেটা নয় যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে;

স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না"।

এ পি জে আব্দুল কালামের এই কথাটি চরমভাবে মনে গেঁথেছিল। ঠিক এ রকমটিই হয়েছিল আমার।

আমার ছবি শিক্ষক বাতায়নেরে আর্কাইভে ভাসবে এটা আমার ছিল বড় স্বপ্ন । আজকের এই প্রাপ্তি  আমার চাকুরী জীবনে সবচেয়ে বড় প্রাপ্তি। এই প্রাপ্তির আনন্দটা লিখে কিংবা বলে  বুঝাতে পারব না। আজকে সন্ধ্যায় যখন আমার অত্যন্ত প্রিয় এস এম মাহবুবুর রহমান স্যার ফোন করে বল্লো ভাই আপনি শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা হয়েছেন, নিজের আবেগ সামলাতে কষ্ট হয়েছে,মনের অজান্তে চোখ দুটো  ভিজে  গেলো।

আজকের এই স্বীকৃতি সত্যিই আমার কাজের গতি আরো অধিক বাড়িয়ে দিবে। আমি বিশ্বাস করি পরিশ্রম করলে সফলতা আসে। 


🟩 এজন্য আমি প্রথমে কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয়  Mohammad Kabir Hossain স্যার,  Avijit Saha স্যার, Imran Ovi স্যারসহ a2i এর অন্যান্য কর্মকর্তা মন্ডলীদের। 


🟩 কৃতজ্ঞতা জানাই শ্রদ্ধেয় প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয় ও আমার প্রিয় বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতাসহ সকল সহকর্মী বৃন্দকে যাঁরা আমাকে অনুপ্রেরনা, উৎসাহ ও সহযোগিতা করেছেন। সবসময় লাইক ও রেটিং দিয়ে সাথে থেকেছেন। 


🟥 বিশেষ কৃতজ্ঞতা জনাব মোঃ সাইফুল ইসলাম স্যার,লাকসাম, কুমিল্লা এর প্রতি, যিনি আমায় কন্টেন্ট এর প্যাডাগজি শিখিয়েছেন। আমার সত্যি কারের গুরু। 


🟥 আরও বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জনাব মোঃ ফখরুল জসিম  স্যার,লাঙ্গলকোট  কুমিল্লা এর প্রতি। আমার সব কাজের  অনুপ্রেরণা এবং আমার অকৃত্রিম শুভাকাঙ্ক্ষী। আমার মিতা।


🟦 কৃতজ্ঞতা  এস,এম, মাহবুবুর রহমান, চৌদ্দগ্রাম, কুমিল্লার প্রতি। 

আমাকে আ্যম্বাসেডর হওয়ার স্বপ্ন পূরণে সহায়তা করার জন্য, সবসময় পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য। 


🟪 কৃতজ্ঞতা জানাই আমার নিজ জেলার প্রাথমিক শিক্ষা অফিসার জনাব আব্দুল মান্নান  স্যার সহ অন্যান্য সকল কর্মকর্তাদের। 

কৃতজ্ঞতা জানাই নিজ উপজেলার শিক্ষা কর্মকর্তা জনাব সাকিনা বেগম  এবং সকল সহকারী শিক্ষা কর্মকর্তাগণের প্রতি। 


🔵 আরও কৃতজ্ঞতা আমার শুভাকাঙ্ক্ষী জেলা এম্বাসেডরগণ  Ismat frajana, Ayesha Siddiqa, Asim kumar sen, Tutul Saidur, S.m. Rabbi, Md. Al Amin, Shamsunnahar, Maksuda Khatun, Md. Nurul Alam, Md. Alamgir Hossain, Md. Ibrahim Khalil, Laily Akter, Md. Misbah, Nasima Akhter pakhi, Farjana Monir, Sha Alam litu, Nazmul Hasan, Aysha akhter, Shamima Nasrin Shimul, Habibur Rahman Akhand, Md. Mostafiz, Farhaan parvin jui, Nusrat Sharmin এর প্রতি ।  


🔵  আরো কৃতজ্ঞতা জানাই আমার প্রতিষ্ঠানের শ্রদ্ধেয় প্রধান শিক্ষক আনোয়ার হোসেন  সহ অন্যান্য শিক্ষক মন্ডলীকে। 

এছাড়াও ধন্যবাদ জানাই কুমিল্লা জেলার সকল আ্যম্বাসেডরকে।


💜 এছাড়া বিশেষ কৃতজ্ঞতা আমার বউয়ের প্রতি। অনেক অত্যাচার সহ্য করেছে।  পরিবার সাপোর্ট না দিলে বা আমাকে সুযোগ না দিলে এভাবে কাজ করা সম্ভব হতো না।


🟡  আরও কৃতজ্ঞতা সন্ধ্যা  থেকে যাঁরা আমাকে ফেসবুক ও ম্যাসেঞ্জারে অভিনন্দন জানাচ্ছেন তাঁদের সকলকে। আসলে এত ভালবাসা ও শুভকামনা পেয়েছি  যে সবার নাম লিখে শেষ করতে পারবো না। সকল শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সবার নাম মেনশন করতে না পারার জন্য আন্তরিক দুঃখিত। তবে সবাই আমার হৃদয়ে আছেন ও থাকবেন সবসময়। আগামীতে বাতায়নের সবাই একসাথে কাজ করে যাবো এবং সবার সাথেই আছি সবসময়।

সবার প্রতি আবারও ধন্যবাদ। 


ধন্যবাদান্তে

মোঃ জসীম উদ্দিন 

সহকারী শিক্ষক

নারায়নপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়

ICT4Eজেলা এম্বাসেডর, চৌদ্দগ্রাম, কুমিল্লা  ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহেনুর আলম শিবলী
২৯ ডিসেম্বর, ২০২১ ০২:১৪ অপরাহ্ণ

আপনার জন্য অশেষ ভালোবাসা। আগামী আরো গৌরবময় হউক।


সন্তোষ কুমার বর্মা
১৮ ডিসেম্বর, ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোছাঃ নাইচ আকতার
১৮ ডিসেম্বর, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ

শুভকামনা রইল


লুৎফর রহমান
১৮ ডিসেম্বর, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my PowerPoint, blog, image, video and publication of this fortnight


লুৎফর রহমান
১৮ ডিসেম্বর, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam. Please give your like, comments and ratings to watch my PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link:


মোঃ মেরাজুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২১ ১০:১০ অপরাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹