পবিত্র ঈদুল ফিতর ইসলাম ধর্মের সবচেয়ে বড়ো উৎসব।

মোঃ মাহাবুর রশিদ ০৩ মে,২০২২ ৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

পবিত্র ঈদুল ফিতর ইসলাম ধর্মের সবচেয়ে বড়ো উৎসব। মুসলমানরা ঈদ উল ফিতর পালনের জন্য অধীর আগ্রহের সাথে অপেক্ষা করে। রমজান মাসের 30 দিন রোজা রাখার পর চাঁদ দেখে ঈদ উল ফিতর উত্সব পালন করা হয়। এই বিশেষ উত্সবে লোকেরা নামাজ পড়ে আল্লাহর নিকটে সুখ ও শান্তির জন্য দোয়া কামনা করে এবং একে অপরকে আলিঙ্গন করে পবিত্র ঈদুল ফিতরের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে থাকে।

মোঃ মাহাবুর রশিদ 

সহঃ শিক্ষক(গণিত)

বরেন্দ্র একাডেমী মাধ্যমিক বিদ্যালয়

নিয়ামতপুর,নওগাঁ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কোহিনুর খানম
০৩ মে, ২০২২ ০৬:০৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


মোঃ ওয়াজেদুর রহমান
০৩ মে, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ

বাস্তবসম্মত ও যুগোপযুগী সমসাময়িক বিষয়ে ব্লগ আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্যআপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত.১৩০ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্কhttps://www.teachers.gov.bd/content/details/১২৫৪৪৬২আমার ২৫১তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৪৩৯৭৯ ৩৬২ তম ভিডিও লিঙ্ক www.teachers.gov.bd/content/details/1২০৩৯২০ ৬৪৭ তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০৩৯৩৫ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


জামিলা খাতুন
০৩ মে, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ

👍চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল🌹। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ শাহ আলম
০৩ মে, ২০২২ ০৬:১৮ পূর্বাহ্ণ

🌷🌹ঈদ মোবারক 🌷🌹চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল🌹। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ শাহ আলম
০৩ মে, ২০২২ ০৬:১৮ পূর্বাহ্ণ

🌷🌹ঈদ মোবারক 🌷🌹চমৎকার উপস্থাপনা লাইক ও পূর্ন রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল🌹। আমার বাতায়ন বাড়িতে ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইল ।


উম্মে শারমিন
০৩ মে, ২০২২ ০৫:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল। ঈদ মোবারক।