প্রকাশনা

"সত্যিই প্রশংসনীয় উদ্যোগ"

মোঃ রোকন উদ্দীন ২৪ জুন,২০২১ ২৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

গ্রাম,শহর,দেশ ও বিদেশে যে যেখানেই যে কোনো ভালো কর্মকাণ্ড পরিচালনা করুক না কেন সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে আপাময় জনতার মাঝে ছড়িয়ে পরে। এসব দেখে আরও অনেকেই উদ্ভুদ্ধ হয়ে, উদ্যোগী হবে সমাজের বিভিন্ন কাজ করতে এগিয়ে আসে। সম্প্রতিক আমাদের এলাকার কতিপয় যুবকদের উদ্যোগে কবরস্থান পরিস্কার,রাস্তার পানি নিসকাশনের ব্যবস্থা করা, বৃষ্টির পানিতে রাস্তা ভেঙ্গে যাওয়ায় ফলে জনগনের অসুবিধার কথা চিন্তা করে রাস্তা মেরামতের ব্যবস্থা করা। সত্যিই এসব প্রশংসনীয় উদ্যোগ। এসব কাজে যে সকল যুবকরা আংশ গ্রহণ করেছে তাদেরকে আল্লাহ উত্তম প্রতিদান প্রদান করুক।
** আমরা যখন এলাকায় ছিলাম আমরাও এসব সামাজিক কাজ গুলি করেছি। যেমন নয়াপাড়া থেকে বেডিবন পর্যন্ত রাস্তা,গোডাউনের নিকট রাস্তা,অনেক নিচু ছিল বর্ষা আসলেই পানি উঠে যেত,এই রাস্তায় আমরা মাঠি ফেলেছি,পানি বেশি হলে বাঁশের সাকু দিয়েছি,অনেক সময় নৌকা দিয়ে মানুষ পার করেছি এভাবে এ রাস্তাটা কে টিকিয়ে রেখেছি। নয়াপাড়া ও দড়িলাপং থেকে ছেলে মেয়েরা নবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যেতে হাজী বাড়ির নিকট খালে এক সময় কাঠের ব্রিজ ছিল। ব্রিজ টি যখন ভেঙ্গে যায়। তখন বাঁশের সাকু দেয়া হত বর্ষার সময়। তা কিছু দিন যেতে না যেতেই ভেঙ্গে যেত। সাতগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার সময় সেচ্ছা শ্রমে মাটি কেটেছি।এসব কাজে খোকা মেম্বার কাকা,রফিক কাকা,দুলাল ভাই,স্বপন ভাই,সফিক ভাই, রফিক,আওয়াল,ওবাইদুল,নাজমুল,শাহ আলম ও আমি। সার্বিক সহযোগীতা করেছি।
এখনও যারা কবরস্থানে,রাস্তায়,বিভিন্ন জায়গায় কাজ করছ mijanor Rahman Faruk এর নেতৃত্বে তোমরা কাজ চালিয়ে যাও। নিশ্চয়ই সকলের প্রচেষ্টায় গ্রাম আরও উন্নত হবে। ইনসাআল্লাহ।
You, Shah Alam, Hafizur Rahman Salim and 9 others
1 comment
Like
Comment

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রোকন উদ্দীন
২৪ জুন, ২০২১ ০৭:০৩ পূর্বাহ্ণ

সকল স্যার মেমদের সহযোগীতা চাই।