Loading..

ম্যাগাজিন

০৯ জুলাই, ২০২১ ০৮:৪৫ অপরাহ্ণ

মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের পরিদর্শন এবং করোনার চলমান প্রাদুর্ভাব সম্পর্কে জনসচেতনতায় নানিয়ারচর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জনাব সরওয়ার কামাল মহোদয়।

গতকাল ০৮/০৭/২০২১ খ্রি.নানিয়ারচর,রাঙ্গামাটি এর সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব শিউলি রহমান তিন্নী মহোদয়ের প্রতিনিধি ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বুড়িঘাট ও ঘিলাছড়ি ইউনিয়নে নির্মিত ও নির্মাণাধীন মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ১০টি ঘর পরিদর্শন এবং করোনার চলমান প্রাদুর্ভাব সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকল্পে জনগণকে উদ্বুদ্ধ করেন নানিয়ারচর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জনাব সরওয়ার কামাল মহোদয়।

আশ্রয়ণ প্রকল্পের ঘরের নির্মাণ কাজের মান ভাল,কোন সমস্যা দেখা যায়নি বলে তিনি জানান । পরিদর্শন কালে উপকারভোগীদের সাথে কথা বলেন তিনি,তারাও অনেক আনন্দিত ঘর পেয়ে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চিরকৃতজ্ঞতা জ্ঞাপন করেছে।

 

পরিদর্শন ও জনসচেতনতা বৃদ্ধিকরণে আজকের কার্যাবলীঃ

১. ঘিলাছড়ি ও বুড়িঘাট ইউনিয়ন এর- কুতুকছড়ি,

পুকুরছড়ি,ঘিলাছড়ি, মধ্য আদম,রামহরি পাড়ার

মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের পুরাতন

ঘর,নির্মাণাধীন নতুন ঘর পরিদর্শন ও সচেতনতা বৃদ্ধি।

২.মাস্ক বিহীন ব্যক্তির নিকট মাস্ক বিতরণ ও পরিধান নিশ্চিত করণ।

৩.পুনরায় টিকার নিবন্ধন করা ও নির্দিষ্ট তারিখ অনুযায়ী নিজে টিকা গ্রহণ করা এবং অন্যদের টিকা নিতে সহায়তা ও উদ্বুদ্ধ করা।

৪.করোনার চলমান প্রাদুর্ভাবে স্বাস্থ্য বিধি ও সরকারি আইন কঠোর ভাবে পালনে এবং জনসচেতনতা বৃদ্ধিতে উদ্বুদ্ধ করণ।

৫.দোকান ও সেবা কেন্দ্রে "নো মাস্ক নো সার্ভিস" স্লোগানটি লিখে প্রদর্শিত জায়গায় টাঙানোর নির্দেশনা প্রদান।

৬.দোকান পাঠে মূল্য তালিকা প্রদর্শিত জায়গায় টাঙাতে নির্দেশনা প্রদান।

আমাকে সার্বক্ষণিক সহায়তা করেছেন,পুলিশ,

সেনাসদস্য,আনসারসদস্য,অরুপ আলম,সুকেন,লক্ষী প্রমূখগণ। তাদের প্রতি অনেক ভালবাসা ও কৃতজ্ঞতা রইল।

আজকের নির্ধারীত পরিদর্শন শেষে নানিয়ারচর উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জনাব সরওয়ার কামাল তার ভালো লাগার কথা ব্যক্ত করতে গিয়ে বলেন যে,পাহাড়ে বসবাসকৃত মানুষগুলো এতো সহজ-সরল হয় তা শুধু বইতে পড়েছিলাম কিন্তু আজ তা নিজ চোখে দেখতে পেলাম এবং তারা অনেক পরিশ্রমী ও পরিচ্ছন্ন। তাদের বাড়িগুলো সবসময় গোছানো,পরিচ্ছন্ন রাখার চেষ্টা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব শিউলি রহমান তিন্নী মহোদয়ের প্রতিনিধি ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে  এই জন্য তিনি বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছে  উপজেলা নির্বাহী অফিসার জনাব শিউলি রহমান তিন্নী মহোদয়ের প্রতি।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি