প্রেজেন্টেশন

বিভিন্ন যুক্তিবাক্যের আবর্তন

মো: মোশাররেফ হোসেন খান ১২ জুলাই,২০২১ ৪১ বার দেখা হয়েছে ১৬ লাইক ২২ কমেন্ট ৪.২২ রেটিং ( ২০ )

https://youtu.be/5bqQDxpMXG8

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ মাসুদ রানা
১২ জুলাই, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৩/০৭ /২০২১ তারিখের ৪৬তম কনটেন্ট অষ্টম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ আবু খোকন
১২ জুলাই, ২০২১ ০৯:৩৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


Md. Sazzad Hossen
১২ জুলাই, ২০২১ ০৫:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ মামুনুর রহমান
১২ জুলাই, ২০২১ ০৫:০১ অপরাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আর আমার আপলোডকৃত ৬৮-তম কনটেন্ট ও ব্লগগুলোতে লাইক ও পূর্ণ রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি এবং মূল্যবান দিক-নির্দেশনা আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Link : https://www.teachers.gov.bd/profile/mamunggghsc10 , My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1016044


আব্দুল আলীম
১২ জুলাই, ২০২১ ০৪:৫৯ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (১/৭/২০২১) আমার আপলোডকৃত ৭১তম কন্টেন্ট ও ৭৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1019025 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/608896


সুদীপ্ত কুমার বর্মা
১২ জুলাই, ২০২১ ০৩:৫৫ অপরাহ্ণ

অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল। পাশাপাশি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে একটু সহযোগিতা করার জন্য বিনীত প্রার্থনা করছি।


কানিজ মায়েরা
১২ জুলাই, ২০২১ ০৩:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১২ জুলাই, ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা আমার কনটেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি ধন্যবাদ।


সুরজীৎ কুমার নন্দী
১২ জুলাই, ২০২১ ০২:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সুরজীৎ কুমার নন্দী
১২ জুলাই, ২০২১ ০২:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্দীপ ব্যানার্জী
১২ জুলাই, ২০২১ ০১:২৯ অপরাহ্ণ

শুভেচ্ছা নিবেন। শ্রেণি উপযোগী অত্যন্ত সুন্দর কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার ৩৪ তম প্রেজেন্টেশন https://teachers.gov.bd/content/details/1021751 দেখে আপনার মূল্যবান মতামত, পরামর্শ, লাইক এবং রেটিং দেয়ার জন্য সানুনয় অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১২ জুলাই, ২০২১ ০১:১৭ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


বিপুল সরকার
১২ জুলাই, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত।💐💐


মোহাম্মদ মিজানুর রহমান
১২ জুলাই, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং পেতে শুভকামনা রইল এবং আমার ষষ্ঠ কনটেন্ট এ আপনার মতামত কামনা করছি স্যার।


বরুণ কুমার দেবনাথ
১২ জুলাই, ২০২১ ১২:২৩ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


মো: ইব্রাহীম হোসেন
১২ জুলাই, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয় সেরা কন্টেন্ট নির্মাতাগণ ও সেরা উদ্ভাবক মহোদয় বাতায়নের সকল স্যার- ম্যাম মহোদয়গণ আমার আপলোডকৃত ৮৪তম কন্টেন্ট সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
১২ জুলাই, ২০২১ ১২:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275


আবু নাছির মোঃ নুরুল্লা
১২ জুলাই, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহেলা বেগম সেবী
১২ জুলাই, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


শাহানাজ বেগম
১২ জুলাই, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১২ জুলাই, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ

লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মুহসিন সরদার
১২ জুলাই, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ

Thanks for your nice content. Wish your good luck. May U success in your profession. May Allah bless U.