প্রেজেন্টেশন

মংডুর পথে (পর্ব-১)

বিলকিস আকতার ২২ আগস্ট,২০২১ ৭৭ বার দেখা হয়েছে ১৭ লাইক ২০ কমেন্ট ৪.৫০ রেটিং ( ১৬ )

১।বিভিন্ন ধর্মের লোকদের পরিচয় জানতে পারবে।
Ø২।মংডুর নারীদের স্বাধীনতা ও ব্যবসা-বাণিজ্য সম্পর্কে ধারণা লাভ করবে।

Ø৩।মিয়ানমারের লোকদের খাদ্যাভ্যাস ও পোশাক-পরিচ্ছদ সম্পর্কে বর্ণনা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
এ.কে.এম.শাহজাহান কবীর
০৩ সেপ্টেম্বর, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


মোসাঃফরিদা ইয়াসমিন
২৭ আগস্ট, ২০২১ ০১:৫৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট "ওয়ার্ড প্রসেসিং ও বাংলা কী বোর্ডের ব্যবহার" দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


উজ্জ্বল কুমার ঘোষ
২৩ আগস্ট, ২০২১ ০৫:২৩ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents.


আয়েশা ছিদ্দিকা
২৩ আগস্ট, ২০২১ ০৮:২৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, ৫ম শ্রেণির ইংরেজি বিষয়ের Letter এর উপর আমার ৫০ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুসারে তৈরি করে বাতায়নে আপলোড করেছি। আপনাদের সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আমার ৫০ তম কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1084104


মন্তোষ ভৌমিক
২৩ আগস্ট, ২০২১ ০৬:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৩ আগস্ট, ২০২১ ০৬:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
২৩ আগস্ট, ২০২১ ০৬:৩৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে ৮ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা বৃদ্ধির নিয়ামক হিসেবে ক্রিয়া করবে বলে আশা রাখি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1098391


আতাউর রহমান
২৩ আগস্ট, ২০২১ ০৫:৪৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কোহিনুর খানম
২৩ আগস্ট, ২০২১ ০৪:৪৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1099042


আবু নাছির মোঃ নুরুল্লা
২৩ আগস্ট, ২০২১ ০৪:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


Md. Sazzad Hossen
২৩ আগস্ট, ২০২১ ০২:৫১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।আমার কনটেন্টগুলো দেখে আমাকে সামগ্রিক ভাবে উৎসাহ প্রদান করবেন। সব সময়ই ভালো থাকুন, সুস্থ থাকুন।


পুষন দেবনাথ
২৩ আগস্ট, ২০২১ ০১:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অশেষ ধন্যবা্দ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ২৪ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


কানিজ মায়েরা
২৩ আগস্ট, ২০২১ ০১:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


সুজিত দেব
২৩ আগস্ট, ২০২১ ১২:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মো: আব্দুল মোমিন
২২ আগস্ট, ২০২১ ১১:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২২ আগস্ট, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা নিরন্তর।


জাহিদুল ইসলাম
২২ আগস্ট, ২০২১ ১১:২৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৬তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1098691


লুৎফর রহমান
২২ আগস্ট, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1099411 Blog: https://www.teachers.gov.bd/blog-details/618574 Video: https://www.teachers.gov.bd/content/details/1099955 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1092580 Publication: https://www.teachers.gov.bd/content/details/1098917 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


নিমাই চন্দ্র মন্ডল
২২ আগস্ট, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ আন্তরিক অভিনন্দন ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২২ আগস্ট, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ

ভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৮/২০২১ তারিখের সপ্তম শ্রেণির বিজ্ঞানের ১ম অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।