প্রেজেন্টেশন

জলবায়ু

রতন কুমার পাল ২৭ আগস্ট,২০২১ ৬০ বার দেখা হয়েছে ২১ লাইক ২৪ কমেন্ট ৪.৬৮ রেটিং ( ১৫ )

যথাযথ নিয়মে কনন্টেন তৈরি করা হয়েছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২৮ আগস্ট, ২০২১ ০৭:০১ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


Md. Sazzad Hossen
২৮ আগস্ট, ২০২১ ০২:৫৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার কন্টেন্ট এর মতামত সহ লাইক ও রেটিং কামনা করছি। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন


আতাউর রহমান
২৮ আগস্ট, ২০২১ ০২:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


ডিটু রায়
২৮ আগস্ট, ২০২১ ০১:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।  কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/ content/details/1100381 বাতায়ন আইডিঃ https://www.teachers.gov.bd/profile/ditu.ray


মোঃ রফিকুল হাসান
২৮ আগস্ট, ২০২১ ০১:২৭ পূর্বাহ্ণ

Congratulations!!! You have made a good content for the students. I hope you will continue your good work. I must say, our students will be benefited with your content. I request you to review my content. Best wishes for your future. Thank you.


মোহাম্মদ মাসুদ রানা
২৭ আগস্ট, ২০২১ ১০:০২ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৮/২০২১ তারিখের সপ্তম শ্রেণির বিজ্ঞানের ১ম অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন.


আয়েশা ছিদ্দিকা
২৭ আগস্ট, ২০২১ ০৫:২২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সকল শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, ৫ম শ্রেণির ইংরেজি বিষয়ের Letter এর উপর আমার ৫০ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুসারে তৈরি করে বাতায়নে আপলোড করেছি। আপনাদের সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আমার ৫০ তম কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1084104


রতন কুমার পাল
২৮ আগস্ট, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ

ম্যাডাম আপনাকে অশেষ ধন্যবাদ লাইক ও পূর্ণ রেটিং এর জন্য।


উজ্জ্বল কুমার ঘোষ
২৭ আগস্ট, ২০২১ ০৫:২১ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my contents.


মো: রজব আলী
২৭ আগস্ট, ২০২১ ০৫:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ আগস্ট, ২০২১ ০৪:৩২ অপরাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মন্তোষ ভৌমিক
২৭ আগস্ট, ২০২১ ০৩:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার পাতায় আপনার আমন্ত্রণ রইলো।


রতন কুমার পাল
২৮ আগস্ট, ২০২১ ১০:৫৯ পূর্বাহ্ণ

স্যার আপনার জন্য শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখের জন্য। ধন্যবাদ ।


বিনয় কুমার বিশ্বাস
২৭ আগস্ট, ২০২১ ০৩:৩৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


পুষন দেবনাথ
২৭ আগস্ট, ২০২১ ০৩:২৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অশেষ ধন্যবা্দ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ২৬ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বরুণ কুমার দেবনাথ
২৭ আগস্ট, ২০২১ ০৩:১৮ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


লুৎফর রহমান
২৭ আগস্ট, ২০২১ ০২:০৯ অপরাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1099411 Blog: https://www.teachers.gov.bd/blog-details/619247 Video: https://www.teachers.gov.bd/content/details/1099955 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1110246 Publication: https://www.teachers.gov.bd/content/details/1098917 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


কোহিনুর খানম
২৭ আগস্ট, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1099042


মার্গারেট অধিকারী
২৭ আগস্ট, ২০২১ ১২:৪৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার কন্টেন্ট এর মতামত সহ লাইক ও রেটিং কামনা করছি।


মোঃ আরিফুল ইসলাম
২৭ আগস্ট, ২০২১ ১২:৪৬ অপরাহ্ণ

আপনাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। তবে কনটেন্টে বানানসহ কিছু প্যাডাগজিগত ত্রুটি আছে,যা সংশোধন করা হলে আরো বেশি আকর্ষণীয় হবে।


নাছিমা আক্তার
২৭ আগস্ট, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত ৬১তম কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৭ আগস্ট, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ

প্রিয় বাতায়নের সন্মানিত সদস্যবৃন্দ, আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ, আমি বেশকিছু দিন যাবত লক্ষ্য করছি। বাতায়নের সন্মানিত কিছু সদস্য কনটেন্ট এ দিক নির্দেশনামূলক কোনো পরামর্শ না দিয়ে ভুলবশত রেটিং কম দিতেছেন। প্রিয় স্যার আমরা সকলে পূর্ণ রেটিং দিয়ে উৎসাহিত করি, কাউকে নিরুৎসাহিত না করি। তাহলে অনেকেই বাতায়ন থেকে বিদায় নিবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্য ও উদ্দেশ্যকে বাস্তবায়িত করি। ২০২১ সালের মধ্যে সকল শিক্ষককে বাতায়নের সদস্য করি। কারো কনটেন্ট যদি মানসম্মত না হয়। তাহলে তাকে গঠনমূলক পরামর্শ দেই যাতে তার কনটেন্ট মানসম্মত হয়। আমরা প্রানের বাতায়নে সত্যতার সাথে কাজ করে যাই। এক দিন আপনার সাফল্য আসবেই। পরিশ্রম কোনো দিন বিথা যায় না। আমার লেখায় কোনো ভুল হলে ক্ষমা করে দিবেন । সকলের জন্য শুভকামনা রইল ।


মোঃ মামুনুর রহমান
২৭ আগস্ট, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

আপনাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন। মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। তবে কনটেন্টে বানানসহ কিছু প্যাডাগজিগত ত্রুটি আছে,যা সংশোধন করা হলে আরো বেশি আকর্ষণীয় হবে। এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট, ভিডিও কনটেন্ট ও ব্লগগুলো নিয়মিত পর্যবেক্ষণ করে লাইক ও পূর্ণ রেটিংসহ গুরুত্বপূর্ণ মতামত ও দিক-নির্দেশনা প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। My Content Link : https://www.teachers.gov.bd/content/details/1098783


মোহাম্মদ নজরুল ইসলাম
২৭ আগস্ট, ২০২১ ১১:৪৩ পূর্বাহ্ণ

সুন্দর। লাইক ও পূর্ণ রেটিংসহ অভিনন্দন। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।