খবর-দার

লাউয়াছড়ায় লাল ঢোঁড়া সাপ ও মেছো বাঘ অবমুক্ত।

শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার ১৮ জানুয়ারি,২০২২ ১০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৪০ রেটিং ( )

মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়ায় গতকাল সোমবার একটি লাল ঢোঁড়া সাপ ও মেছো বাঘ অবমুক্ত করা হয়েছে। এর আগে গতকাল ভিন্ন সময়ে প্রাণী দুটি উদ্ধার করা হয়। বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ প্রাণী দুটিকে অবমুক্ত করে।

বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ সূত্রে জানা যায়, জীববৈচিত্র্য রক্ষা কমিটির সাধারণ সম্পাদক আবদুল আহাদ আহত লাল ঢোঁড়া সাপ উদ্ধার করেন। আর বিকেলে লোকজনের কাছ থেকে খবর পেয়ে রহিমপুরের আঁতুড়ঘর এলাকা থেকে একটি মেছো বাঘ উদ্ধার করা হয়। গতকাল দুপুরে লাল ঢোঁড়া সাপটি লাউয়াছড়া জাতীয় উদ্যানের স্টুডেন্ট ডরমিটরির পেছনের বনে অবমুক্ত করা হয়। আর বিকেলে মেছো বাঘটি লাউয়াছড়া জাতীয় উদ্যানের জানকিছড়া এলাকায় অবমুক্ত করা হয়।

বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের লাউয়াছড়া বন রেঞ্জ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম দুটি বন্য প্রাণী উদ্ধার ও অবমুক্ত করার সত্যতা নিশ্চিত করেন।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
উম্মে কুলছুম
২০ জানুয়ারি, ২০২২ ০২:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


নার্গিস খাতুন
১৯ জানুয়ারি, ২০২২ ১১:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মোসাঃফরিদা ইয়াসমিন
১৮ জানুয়ারি, ২০২২ ১০:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট "দৈনন্দিন সমস্যা সমাধানে ইন্টারনেটের ভুমিকা" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ হোসনে আরা
১৮ জানুয়ারি, ২০২২ ০৮:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আলম রব্বানী
১৮ জানুয়ারি, ২০২২ ০৫:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
১৮ জানুয়ারি, ২০২২ ০৩:২৮ অপরাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল।