প্রেজেন্টেশন

মুক্তিযুদ্ধের একটি সোনালি পাতা, ১৯৭১ সাল,মার্চ মাস।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বাঙ্গালী জাতি ঝাঁপিয়ে পড়ে মুক্তি যুদ্ধে। একটি স্বরণীয় ঘটনার বর্ণনা রয়েছে এ পাঠে।

মো: আব্দুল মান্নান ২১ জানুয়ারি,২০২২ ৮৮ বার দেখা হয়েছে ৩৩ লাইক ৪১ কমেন্ট ৪.৭০ রেটিং ( ২৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
২২ জানুয়ারি, ২০২২ ০৯:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোছাঃ হোসনে আরা
২২ জানুয়ারি, ২০২২ ০৬:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বরুণ কুমার দেবনাথ
২২ জানুয়ারি, ২০২২ ০৪:০৪ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


নাসরিন জাহান
২২ জানুয়ারি, ২০২২ ০৩:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


মোঃ এস্কেন্দার আলী
২২ জানুয়ারি, ২০২২ ০২:৪৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিংক https://teachers.gov.bd/content/details/1191397 https://teachers.gov.bd/content/details/1193352


মেফতাহুন নাহার
২২ জানুয়ারি, ২০২২ ১০:৫১ পূর্বাহ্ণ

Hello