প্রেজেন্টেশন

ব্রিটিশ শাসন(পরবর্তী প্রতিরোধ আন্দোলন)।উপমহাদেশে ব্রিটিশ শাসনের অবসান ঘটাতে ভারত বর্ষে শুরু হয় প্রতিরোধ আন্দোলন। ব্যাপক আন্দোলনের কারনে ব্রিটিশরা বাধ্য হয় ভারত বর্ষ ছাড়তে।

মো: আব্দুল মান্নান ২১ জানুয়ারি,২০২২ ১০৯ বার দেখা হয়েছে ৩৮ লাইক ৪৩ কমেন্ট ৪.৬৮ রেটিং ( ২৯ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুর রহমান
২৬ জানুয়ারি, ২০২২ ০১:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
২৩ জানুয়ারি, ২০২২ ০৫:১৬ অপরাহ্ণ

কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৩ জানুয়ারি, ২০২২ ১২:১০ পূর্বাহ্ণ

সুন্দর কনটেন্ট উপস্থাপনের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার কনটেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২২ জানুয়ারি, ২০২২ ০৯:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


জামিলা খাতুন
২২ জানুয়ারি, ২০২২ ০৮:১৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার চলতি মাস- জানুয়ারি’২০২২ এর ২য় পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ হোসনে আরা
২২ জানুয়ারি, ২০২২ ০৬:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বরুণ কুমার দেবনাথ
২২ জানুয়ারি, ২০২২ ০৩:৫৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


নাসরিন জাহান
২২ জানুয়ারি, ২০২২ ০৩:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


মোঃ এস্কেন্দার আলী
২২ জানুয়ারি, ২০২২ ০২:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিংক https://teachers.gov.bd/content/details/1191397 https://teachers.gov.bd/content/details/1193352


লুৎফর রহমান
২২ জানুয়ারি, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1201778 Blog: https://www.teachers.gov.bd/blog-details/634299 Video : https://www.teachers.gov.bd/content/details/1202420 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1195969 Publication: https://www.teachers.gov.bd/content/details/1203164 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মেফতাহুন নাহার
২২ জানুয়ারি, ২০২২ ১০:৫০ পূর্বাহ্ণ

Hello


এ.কে.এম.শাহজাহান কবীর
২২ জানুয়ারি, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ

পরামর্শ দিন।প্লিজ।


এ.কে.এম.শাহজাহান কবীর
২২ জানুয়ারি, ২০২২ ১০:৪৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ আলম রব্বানী
২২ জানুয়ারি, ২০২২ ১০:২৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি ।


কোহিনুর খানম
২২ জানুয়ারি, ২০২২ ০৯:১৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।কনটেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/1201939


মোঃ জামাল উদ্দিন
২২ জানুয়ারি, ২০২২ ০৮:২৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে ৯ম- ১০ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1201794


মো:বিশারত আলী
২২ জানুয়ারি, ২০২২ ০৭:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


রেহেনা পারভিন
২২ জানুয়ারি, ২০২২ ০৬:০৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল।আমার আপলোডকৃত ৬৬ তম কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ জানুয়ারি, ২০২২ ০১:১২ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


দ্বীন মোহাম্মদ
২১ জানুয়ারি, ২০২২ ১১:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


রফিক আহমেদ
২১ জানুয়ারি, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা।


মোহাম্মদ রেহান উদ্দিন
২১ জানুয়ারি, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ

👉শ্রেণি উপযোগী মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা। বাতায়নে আমার আপলোড কৃত ৪৫তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মন্তব্য প্রত্যাশা করছি। আমার কন্টেন্ট লিং https://www.teachers.gov.bd/content/details/1202019।


নিমাই চন্দ্র মন্ডল
২১ জানুয়ারি, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ

শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে আরও সমৃদ্ধশালী করায় লাইক, পূর্ণরেটিং, ও কমেন্ট সহ শুভকামনা রইল।


মোঃ ওয়াজেদুর রহমান
২১ জানুয়ারি, ২০২২ ১০:০৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত ১১৮ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/১২০২৮৬২আমার ১৭৬তম ব্লগলিঙনhttps://www.teachers.gov.bd/blog/details/৬৩৪২৮৬ ৩৬১ তম ভিডিও লিঙ্ক www.teachers.gov.bd/content/details/1২০১৭১৯ ৬৪৩তম ছবি লিঙ্ক www.teachers.gov.bd/content/details/১২০০৮৫২ মোঃ ওয়াজেদুর রহমান, সিনিয়র শিক্ষক, গাইবান্ধা সরকারি উচ্চ বালক বিদ্যালয়, গাইবান্ধা।


মল্লিকা সাহা
২১ জানুয়ারি, ২০২২ ০৯:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২১ জানুয়ারি, ২০২২ ০৯:৪৩ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২২ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। https://www.teachers.gov.bd/content/details/1202024


মোঃ রওশন জামিল
২১ জানুয়ারি, ২০২২ ০৯:৪১ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। শুভ কামনা রইলো।।


প্রভাতী ত্রিপুরা
২১ জানুয়ারি, ২০২২ ০৯:৩৩ অপরাহ্ণ

লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার কনটেন্ট দেখার অনুরোধ করছি। স্বাস্থ্য বিধি মেনে চলুন, নিরাপদ থাকুন, অন্যদেরকেও নিরাপদ রাখুন!


মোঃশাখাওয়াৎ হোসেন
২১ জানুয়ারি, ২০২২ ০৯:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আমার কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/1201801