Loading..

খবর-দার

১০ ফেব্রুয়ারি , ২০২২ ০৯:১৭ অপরাহ্ণ

এইচএসসি পরীক্ষার ফল ১৩ ফেব্রুয়ারি

এইচএসসি পরীক্ষার ফল ১৩ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক | 
  

আগামী ১৩ ফেব্রুয়ারি (রোববার) এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হবে। বৃহস্পতিবার দুপরে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগামী ১৩ ই ফেব্রুয়ারি ২০২১ খ্রিষ্টাব্দের এইচএসসি, আলিম, এইচএসসি ভোকেশনাল, এইচএসসি ব্যবসা ব্যবস্থাপনা ও ডিপ্লোমা-ইন-কমার্স পরীক্ষারফল প্রকাশিত হবে।

এদিকে বোর্ড সূত্র জানা গেছে, ফল প্রস্তুত। বোর্ডসুত্র আরো জানায়,  আজ বৃহস্পতিবার সকালে ফল প্রকাশের তারিখ পাওয়া গেছে। তবে, ঠিক কয়টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন তা এখনও জানা যায়নি। 

২০২১ খ্রিষ্টাব্দে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ৯টি সাধারণ শিক্ষা বোর্ড এবং মাদরাসা ও কারিগরি শিক্ষা বোর্ড মিলিয়ে মোট পরীক্ষার্থীর সংখ্যা প্রায় ১৪ লাখ। গত ৩০ ডিসেম্বর পর্যন্ত এইচএসসির লিখিত পরীক্ষা চলে। এরপর পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এখন পরীক্ষার্থীদের ফল প্রক্রিয়া করছে শিক্ষা বোর্ডগুলো। 

***শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।