Loading..

খবর-দার

০১ এপ্রিল, ২০২২ ০৫:৩৩ অপরাহ্ণ

স্কুটি চালিয়ে ক্যাম্পাসে যাচ্ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী

স্কুটি চালিয়ে ক্যাম্পাসে যাচ্ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী

রাজধানীর কুড়িল ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় নিহত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মায়শা মমতাজ মিম (২২) শুক্রবার ছুটির দিনের সকালে ক্যাম্পাসে এক অনুষ্ঠানে যোগ দিতে স্কুটি নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন। ফ্লাইওভারের মাঝে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। 


খিলক্ষেত থানার এসআই মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, মিম স্কুটি চালিয়ে উত্তরার বাসা থেকে রওনা হয়েছিলেন। কুড়িল ফ্লাইওভারে ওঠার পর মাঝামাঝি জায়গায় দুর্ঘটনাটি ঘটে। 

বাসের ধাক্কায় না অন্য কোনোভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি বলেও জানান তিনি।

জানা গেছে, অজ্ঞাত সেই গাড়ির চাপায় রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারেই পড়ে ছিল মিমের দেহ। পাশেই পড়ে ছিল তার স্কুটি। ৯৯৯ এ একটি ফোনে পুলিশ দুর্ঘটনার খবর পায়।

ওই অবস্থায় মিমকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নেওয়া হয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

মিমের মামা হাবিবুর রহমান চুন্নু জানান, ক্যাম্পাসে যাওয়ার জন্যই সকালে বাসা থেকে বের হয়েছিল মেয়েটা। কীভাবে দুর্ঘটনায় পড়ল, এখনও জানতে পারেননি বলেও জানান তিনি।

মৌচাক আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নূর মোহাম্মদ মামুনের দুই মেয়ের মধ্যে বড় মিম। উত্তরা ৬ নম্বর সেক্টরে তাদের বাসা। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায়।