চিত্র

শুভ বাংলা নববর্ষ ১৪২৯ (পহেলা বৈশাখ ২০২২)

মোঃ আরমান আলী সরকার ১৫ এপ্রিল,২০২২ ৭০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ১.০০ রেটিং ( )

শুভ বাংলা নববর্ষ ১৪২৯  (পহেলা বৈশাখ ২০২২)

বাঙালি জাতির কাছে বাংলা নববর্ষ মানেই একটি আনন্দের দিন এবং এই নববর্ষ বাঙালিরা খুব সুন্দরভাবে পালন করে। ১৪২৮ সাল কে পেছনে ফেলে ১৪২৯ সালে শুরু হচ্ছে এবং পুরাতন দিনের যত ধরনের মন খারাপ এবং দুঃখ বেদনা রয়েছে তার পেছনে ফেলে এখন যদি আমরা নতুন বছরে প্রত্যেকটি কাজ সুন্দরভাবে শুরু করতে পারি তাহলে নতুন এই বছর আমাদের জীবনে অনেক কিছু ফিরিয়ে দিবে এবং অনেক কিছুর ভেতর থেকে আমরা সফলতা অর্জন করতে পারব।

তাই বছরের এই প্রথম দিন আমরা খুব সুন্দরভাবে পালন করব এবং বছরের অন্যান্য সময় তাদের সঙ্গে যোগাযোগ হয় না তাদের সঙ্গে একটু যোগাযোগ করে বছরের প্রথম দিন খোঁজ খবর নেওয়ার চেষ্টা করব।

পরিবারের সদস্যের সঙ্গে সুন্দরভাবে দিনটি কাটানোর চেষ্টা করব এবং যারা স্পেশাল মানুষ রয়েছে তাদের সঙ্গে তো আপনারা ঘুরতে যাবেন এটা স্বাভাবিক বিষয়। কিন্তু বর্তমান সময়ের বাংলা নববর্ষ মাহে রমজান মাসে পালিত হচ্ছে বলে অনেক ধর্মপ্রাণ মুসলমানের পালন করবেন না এবং তারা হয়তো ঘরে বসে বন্ধু-বান্ধবদের জানানোর জন্য পহেলা বৈশাখের এসএমএস অথবা শুভেচ্ছা জানাবেন।

তবে বন্ধুদের যদি আমরা শুভেচ্ছা জানাই এবং তাদের যদি শুভ কামনা করে তাহলে সেটা খুব খারাপ কিছু নয় এবং এজন্য আপনারা আমাদের ওয়েবসাইট থেকে বাংলা নববর্ষ ১৪২৯ সালের জন্য এমন কিছু মেসেজ সংগ্রহ করুন যেগুলো তাদেরকে পাঠাতে পারবেন এবং এই মেসেজগুলো পাঠালে তারা ভাববে যে আসলেই আপনারা তাদের ভালো চান এবং তারা যেমন আপনাকে মনে মনে অনেক ভালো বোঝে তেম

মতামত দিন