Loading..

খবর-দার

১৪ জুন, ২০২২ ০৭:৪৯ অপরাহ্ণ

"হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজে ডিগ্রি প্রথম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত"
"হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজে ডিগ্রি প্রথম বর্ষের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত"
জকিগঞ্জ , সিলেট ,
০২রা জুন ২০২২ ॥
সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজ প্রাঙ্গণে গত ০১ লা জুন ২০২২ বুধবার কলেজে ডিগ্রি ১ম বর্ষের নবীন শিক্ষার্থীদের জন্য ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব মো: নিয়াজুর রহমান স্যার। সভাপতি তার বক্তব্যের শুরুতে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য যার নামে কলেজের নাম করণ সেই মহিয়সী নারী জনাবা হাফছা মজুমদার কে শ্রদ্ধার সাথে স্মরণ করে তার আত্মার শান্তি কামনা করেন। এবং তিনি বলেন, এই এলাকার ছাত্রীদের শিক্ষিত করে তােলার জন্য কলেজটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। নবীন শিক্ষার্থীদের তিনি মনােযােগ দিয়ে পড়াশােনা করার আহ্বান জানান ।
এ বছর কলেজটিতে ডিগ্রি প্রথম বর্ষে প্রায় ১৫০ জন ছাত্রী ভর্তি হন। পবিত্র কোরআন তেলাওয়াত ও পবিত্র গিতা পাঠের মধ্যদিয়ে ওরিয়েন্টেশন ক্লাস শুরু হয়।
প্রভাষক জনাব মো: হারিছ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্য ব্যক্তির মধ্যে বক্তৃতা রাখেন সহকারি অধ্যাপক জনাব হরিপদ দত্ত, সহকারি অধ্যাপক জনাব সিক্তা রানী রায়, সিনিয়র প্রভাষক জনাব খালেদ মহিউদ্দিন আজাদ, প্রভাষক জনাব আতাহার আলী সরকার, প্রভাষক জনাব আজিজুল ইসলাম, প্রভাষক জনাব মো: রোকন উদ্দিন প্রমুখ।
শিক্ষার্থীদের মধ্য থেকে নবীনদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী সোনিয়া ফাহমিদা, ডিগ্রি প্রথম বর্ষের দুই জন ছাত্রী তাদের অনুভূতি প্রকাশ করেন।
অনুষ্ঠানে অনেক শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
You, Shah Alam, সুরমা কুমিল্লা and 35 others
5 comments
Love
Love
Comment
Share