Loading..

খবর-দার

০৪ জুলাই, ২০২২ ০১:৩৯ পূর্বাহ্ণ

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে সড়কে ঝরল ৩ বন্ধুর প্রাণ

মোটরসাইকেলে ঘুরতে গিয়ে সড়কে ঝরল ৩ বন্ধুর প্রাণ

এক স্কুল ছেড়ে মাসখানেক আগে আরেক স্কুলে ভর্তি হলেও পুরাতন বন্ধুদের ভুলে যায়নি ফাহিম রহমান অমি। তাই সদ্য সাবেক স্কুলের দুই সহপাঠী বন্ধু আজিম আহমদ ইয়ামিন ও জাসিম আহমদকে নিয়ে ফাহিম বাবার মোটরসাইকেলে ঘুরতে বেড়িয়েছিল। নগরী থেকে জৈন্তাপুর উপজেলার হরিপুরের উদ্দেশে রওনা হলেও বিপরীত দিক থেকে আসা ট্রাক মুহূর্তে সব স্তব্ধ করে দিয়েছে।

সিলেট-তামাবিল মহাসড়কে জৈন্তাপুরের চিকনাগুলে গ্যাস ফিল্ডের ৩ নম্বর গেটের সামনে দশম শ্রেণিতে পড়ুয়া তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এই ঘটনায় তিন স্কুলছাত্রের পরিবার, বন্ধু-স্বজন, শিক্ষকসহ সবার মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। রোববার বিকেল ৩টায় দুর্ঘটনাস্থলে আজিম, হাসপাতালে নেওয়ার পথে ফাহিম ও হাসপাতালে ভর্তির পর জামিসের মৃত্যু হয়।

 স্কলার্সহোম স্কুল অ্যান্ড কলেজের মেজরটিলা ক্যাম্পাসের দশম শ্রেণির ছাত্র ফাহিম মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে। আজিম পীরেরবাজারের হাতুড়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে ও জাসিম একই এলাকার আটগ্রাম শেওয়া গ্রামের আব্দুল আহাদের ছেলে। আজিম ও জাসিম জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। জালালাবাদ ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী শিক্ষার্থীদের মৃত্যুর কথা নিশ্চিত করেন। ৪ জুলাই।