প্রেজেন্টেশন

Md. Anowar Hossain , Pabna Islamia madrasah,pabna. math

মো: আনোয়ার হোসেন ০৬ নভেম্বর,২০১৭ ৮৯ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
১০ সেপ্টেম্বর, ২০২০ ০২:৪৪ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী পরিবেশনা আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা নিরন্তর। করোনা মহামারীতে সাবধানে ও নিরাপদে থাকুন। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৩১, ৩২, ৩৩ ও ৩৪তম কন্টেন্ট, ১৪তম ভিডিও কন্টেন্ট ও ব্লগ দেখে মতামত সহ পূর্ণ রেটিং প্রদানের বিশেষ অনুরোধ রইল। লিংক সমূহঃ- https://www.teachers.gov.bd/content/details/685486 https://www.teachers.gov.bd/content/details/682176 https://www.teachers.gov.bd/content/details/676740 https://www.teachers.gov.bd/content/details/686172


মীর কামরুল ইসলাম
২১ আগস্ট, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

১৬টি কণ্টেণ্টে একসাথে রেটিং, লাইক ও কমেন্টস করার "উদ্ভাবনী গল্পের" কণ্টেন্ট দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং সহ আপমার জন্য শুভকামনা রইল।


মোঃ জাকিরুল ইসলাম(জুয়েল)
১৮ আগস্ট, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

শুভ কামনা


নাজমুন্নাহার শিউলি
১০ আগস্ট, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

Nice presentation.Best wishes with full rating.


রমজান আলী
২৯ জুলাই, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

লাইক, পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


সুজিত দেব
০৮ জুলাই, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিকের ২৮তম ও ২৯তম কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


নাজমুন্নাহার শিউলি
০৬ জুলাই, ২০২০ ১১:৪২ অপরাহ্ণ

Nice content.Best wishes with full ratings.


স্বরুপ কুমার দাস
০৬ জুলাই, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আজহারল ইসলাম
০৪ জুলাই, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।