প্রেজেন্টেশন

তাপমাত্রা পরিমাপের নীতি ও তাপ গতিবিদ্যার প্রথম সূত্র

মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল) ১৮ মার্চ,২০১৮ ২৮৯ বার দেখা হয়েছে ২৮ লাইক ৩৬ কমেন্ট ৪.৯৭ রেটিং ( ৩১ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রতন বিশ্বাস
২৭ মে, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইওল।পরামর্শ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ স্যার।


মুহাম্মদ লোকমান
১১ মে, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

খুব সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


লাইলী আক্তার
০৩ মে, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার ৪২ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিকন চন্দ্র দাশ
০৩ মে, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


কিশোর বৈরাগী
০৩ মে, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য আপনাকে অভিনন্দন ও শুভেচ্ছা। আমার কনটেন্ট দেখে পূর্ণ রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন।


হিরেন্দ্র দেবনাথ
০৩ মে, ২০২০ ০২:০৫ পূর্বাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/content/details/560167 https://www.teachers.gov.bd/content/details/560188 https://www.teachers.gov.bd/content/details/561003 https://www.teachers.gov.bd/content/details/561952


মোহাম্মদ শামছুন নূর
০৩ মে, ২০২০ ১২:৪০ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


টুলু সরকার
০৩ মে, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।


মোস্তাফিজুর রহমান
০২ মে, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
০২ মে, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০২ মে, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার ২১ তম কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/563707 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


মোঃ সাইফুল ইসলাম
০২ মে, ২০২০ ০৪:২৭ পূর্বাহ্ণ

Thanks for nice post


মোঃ নজরুল ইসলাম
০১ মে, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

স্যার,খুব সুন্দর একটি কনটেন্ট আপলোড দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ।সেই সঙ্গে লাইক ,পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল


মোঃ মাহাবুর রশিদ
০১ মে, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


বিপুলেন্দ্র নাথ চক্রবর্ত্তী
০১ মে, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


নিমাই চন্দ্র মন্ডল
০১ মে, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

ধন্যবাদ,


মোহাম্মদ ইয়াদ আলী
০১ মে, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

চমৎকার! পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


এলিজা বেগম
০১ মে, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


মোঃ মহিউদদীন মাহমুদ
০১ মে, ২০২০ ০৭:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন ।


রমজান আলী
০১ মে, ২০২০ ০৭:১১ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিং সহ অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ১৩ তম কণ্টেন্ট প্রথম শ্রেণির বাংলা বিষয় পাঠ ২০ কণ্টেন্ট টি দেখে কমেন্টে পরামর্শও লাইক রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইলো।ঘ্ররে থাকুন সুস্থ থাকুন


অচিন্ত্য কুমার মন্ডল
০১ মে, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০১ মে, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সাইফুল হক
৩০ এপ্রিল, ২০২০ ০১:১৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


কমলকান্ত রায় তাং
২৭ এপ্রিল, ২০২০ ০৫:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল। কষ্ট করে ১২ ঘন্টা পর পর ব্লগ লিখুন,আমার পাতায় গিয়ে দেখবেন, আপনার গড় রেটিং বেড়েছে।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৫ এপ্রিল, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ অসংখ্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার সুস্থতা কামনা করছি।


সুমন চন্দ্র মন্ডল
২৫ এপ্রিল, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা ।আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ এপ্রিল, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মোঃ আবুল হোসেন
২৪ এপ্রিল, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


সবুজ ভট্টাচার্য্য
২৪ এপ্রিল, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

জানানোর জন্য ধন্যবাদ।পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো: নজরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


তাহমিনা আক্তার
২৪ এপ্রিল, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ


হোসনে আরা নাহার
২৩ এপ্রিল, ২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে পূর্ণ রেটিং আশা করছি।


মো: নজরুল ইসলাম
২৩ এপ্রিল, ২০২০ ০৬:৫৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


নার্গিস আক্তার
২২ এপ্রিল, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোজাম্মেল হোসেন
২২ এপ্রিল, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২০ এপ্রিল, ২০২০ ০৪:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট ও ব্লগ দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর।