Loading..

খবর-দার

১৯ মার্চ, ২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ

রাজশাহি বিভাগীয় সম্মেলন-২০১৯,সিনেট ভবন,রাজশাহী বিশ্ববিদ্যালয়

খুলনা, চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগের পর এবার ১৬ মার্চ অনুষ্ঠিত হলো রাজশাহী বিভাগীয় শিক্ষক অ্যাম্বাসেডর সম্মেলন ২০১৯।

চতুর্থ শিল্প বিপ্লব, ২০৪১ সালের উন্নত ও উদ্ভাবনী বাংলাদেশ নিশ্চিতকরণে শিক্ষার্থীদের দক্ষতা, ঝরে পড়া শূন্যের কোঠায় নিয়ে আসা ও সামাজিক সম্পৃক্ততা বৃদ্ধিকরণে নতুন নতুন কর্মপরিকল্পনা ও ইন-হাউজ প্রশিক্ষণসহ বিভিন্ন সেমিনার ও বিভাগীয় পর্যায়ে কাজ করে চলেছেন অ্যাম্বাসেডর শিক্ষকগণ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা মন্ত্রণালয় এর যৌথ উদ্যোগে আয়োজিত রাজশাহী বিভাগের ৩৫০ জন শিক্ষক কর্মকর্তাদের নিয়ে আয়োজিত এই সম্মেলনে সার্বিক সহযোগিতা প্রদান করে এটুআই।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় এর প্রো-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা ও প্রফেসর চৌধুরী এম জাকারিয়া, এটুআই এর হেড অব পাবলিক সার্ভিস ইনোভেশন ক্লাস্টার (যুগ্ম-সচিব) জনাব মোঃ আব্দুস সবুর খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর পরিচালক (মনিটরিং অ্যান্ড ইভালুয়েশান উইং) প্রফেসর ড. মো: সেলিম মিয়া, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা (রাজশাহী অঞ্চল) এর পরিচালক প্রফেসর ড মোঃ আব্দুল মান্নান সরকার, প্রাথমিক শিক্ষা (রাজশাহী অঞ্চল) এর উপ-পরিচালক জনাব মোঃ আবুল কালাম আজাদ।

সম্মেলনের সভাপতিত্ব করেন রাজশাহী জেলার জেলা প্রশাসক এস. এম. আব্দুল কাদের।