Loading..

খবর-দার

১৩ অক্টোবর, ২০১৯ ০১:১৪ অপরাহ্ণ

এটুআই এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যৌথ আয়োজনে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের সাথে ই-লার্নিং কার্যক্রম-বিষয়ক মতবিনিময় সভা

এটুআই এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের যৌথ আয়োজনে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের সাথে ই-লার্নিং কার্যক্রম-বিষয়ক মতবিনিময় সভা গত ১৫ সেপ্টেম্বর, ২০১৯ এটুআই সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহ্‌মেদ পলক, এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অতিরিক্ত সচিব জনাব মোঃ মামুন-আল-রশীদ।

এটুআই-এর প্রকল্প পরিচালক ড. মোঃ আব্দুল মান্নান, পিএএ স্বাগত বক্তব্য দিয়ে সভা শুরু করেন। এটুআই এর পলিসি অ্যাডভাইজর জনাব আনীর চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সরকারি ও বেসরকারি পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠান হতে আগত আমন্ত্রিত অতিথিগণ ই-লার্নিং বিষয়ে গুরুত্বপূর্ণ মতামত প্রদান করেন। অনুষ্ঠানে মাননীয় প্রতিমন্ত্রী মহোদয় দক্ষতা ও পেশাগত উন্নয়নের জন্য ই-লার্নিং এর গুরুত্ব সম্পর্কে আলোকপাত করেন ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহকে একসাথে সামিল হয়ে দেশের উন্নয়নের গতি ত্বরান্বিত করার আহ্বান জানান।