Loading..

খবর-দার

২১ অক্টোবর, ২০১৯ ০৭:২২ অপরাহ্ণ

মিড ডে মিল_ভিডিও কনফারেন্স প্রস্তুতি চলছে চট্টগ্রাম_ অগ্রগতি

মিড ডে মিল_ভিডিও কনফারেন্স প্রস্তুতি চলছে চট্টগ্রাম_ অগ্রগতি
===============================
চট্টগ্রামে মিড ডে মিল কার্যক্রম ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করবেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর মাননীয় মহাপরিচালক প্রফেসর ড. মোঃ সৈয়দ গোলাম ফারুক মহোদয়।
চট্টগ্রামে আগামী ২৬/১০/২০১৯ তারিখ শনিবার সকাল ১১ টা মিড ডে মিল এর শুভ উদ্বোধনকে সাফল্য মন্ডিত করতে চলছে প্রস্তুতি। চট্টগ্রামের ডঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হতে মিড ডে মিলের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে। তাই আজ
ডঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জনাব শাহেদা ম্যাডাম এবং আমি চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন কদম মোবারক এম ওয়াই (বালিক-বালিকা) উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে মিড ডে মিলের ভিডিও কনফারেন্স এর কার্যক্রম সফল করতে ডি ই ও চট্টগ্রাম এর সাথে যুক্ত হলাম। ডি ই ও চট্টগ্রামের স্কাইপে আমাদের সাথে যুক্ত ও মিড ডে মিলের কার্যক্রমের অগ্রগতির খবর নেন মোঃআলমগীর হোসেন, সহকারী পরিদর্শক,জেলা শিক্ষা অফিস, চট্টগ্রাম এবং অন্যান্য কর্মকর্তা গণ। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের ও মাউশির নির্দেশিত মিড ডে মিল কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দৈনিক পত্রিকা ইতিবাচক অভিব্যক্তি প্রকাশ করেছে।
স্কাইপে গ্রুপ কলে যুক্ত হয়েছিল চট্টগ্রামের বিভিন্ন থানা ও উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসমুহ।

চট্টগ্রামের জেলা শিক্ষা অফিসার জনাব মোঃ জসিম উদ্দিন স্যারের নির্দেশক্রমে আমরা চট্টগ্রামে  মিড ডে মিল কার্যক্রমের শুভ উদ্বোধন  ভিডিও কনফারেন্স সফলভাবে সম্পন্ন হবে।