Loading..

খবর-দার

০৬ নভেম্বর, ২০১৯ ০৫:৩৭ অপরাহ্ণ

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে


আওয়ামী লীগ কচুর পাতার উপরে পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে- মাহবুবউল আলম হানিফ এমপি।

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেন, খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন। তারেক রহমানের হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে। সে সময় তারেক জিয়ার পরিকল্পনায় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছিল।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কচুর পাতার উপরে পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে। আমাদের শিকড় অনেক গভীরে। বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতচ্যুত করতে পারবে না।

আজ মঙ্গলবার দুপুরে ভেড়ামারা কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, মির্জা আজম এমপি, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ। উদ্বোধক ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানার পরিচালনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীবৃন্দ।
সমাবেশ শেষে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হয় আলহাজ্ব রফিকুল আলম চুন্নু ও সাধারন সম্পাদক পদে ২য় বারের মত আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা নির্বাচিত হন।