Loading..

খবর-দার

১০ নভেম্বর, ২০১৯ ০১:১৯ পূর্বাহ্ণ

হার্ডওয়্যার ট্রাবলশুটিং, নেটওয়ার্ক ও মেইনটেনেন্স এর সনদ বিতরণ

ব্যানবেইস এর আওতায় UITRCE, ফরিদগঞ্জ, চাঁদপুর কর্তৃক আয়োজিত হার্ডওয়্যার ট্রাবলশুটিং, নেটওয়ার্ক ও মেইনটেনেন্স এর ১৫ দিন ব্যাপী প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ গিয়াসউদ্দিন পাটওয়ারী, জেলা শিক্ষা অফিসার, চাঁদপুর। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, গুণগত শিক্ষা ও SDG-4 বাস্তবায়নের জন্য শিক্ষায় তথ্য প্রযুক্তি ব্যবহারের কোন বিকল্প নেই। তাই UITRCE, ফরিদগঞ্জ, চাঁদপুর হতে প্রাপ্ত প্রশিক্ষণকে গুণগত শিক্ষা বাস্তবায়নে যথাযথভাবে কাজে লাগানোর জন্য প্রশিক্ষণার্থীদের প্রতি আহবান জানান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, ফরিদগঞ্জ জনাব শাহ আলী রেজা আশরাফী সাহেবের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব আবদুল্লাহ আল-মামুন সাহেব।

প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ছিলেন জনাব মাকসুদুল হক সিকদার, প্রভাষক (আইসিটি), গল্লাক আদর্শ ডিগ্রি কলেজ, ফরিদগঞ্জ, চাঁদপুর এবং জনাব মোঃ বদরুদ জামাল, প্রভাষক (আইসিটি), লাউতলী ডা. রশিদ আহমেদ উচ্চ বিদ্যালয় ও কলেজ, ফরিদগঞ্জ, চাঁদপুর।

প্রশিক্ষণার্থীগণ কর্তৃক সম্মানিত প্রশিক্ষকবৃন্দ ও অতিথিবৃন্দকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয় এবং স্মরণিকা প্রকাশ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার জনাব মোঃ গিয়াসউদ্দিন পাটওয়ারী সাহেব স্মরণিকার মোড়ক উন্মোচন করেন। 

উক্ত প্রশিক্ষণ গত ২১ অক্টোবর ২০১৯ থেকে ০৬ নভেম্বর ২০১৯ তারিখ সময়ে দুটি ব্যাচে সম্পন্ন হয়। প্রথম ব্যাচের মূল্যায়ন পরীক্ষায় পশ্চিম লাড়ুয়া কেরামতিয়া মহিলা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক (আইসিটি), মোঃ ইউনুস পাটোয়ারী (মাসুদ) প্রথম স্থান অর্জন করেন। দ্বিতীয় ব্যাচের মূল্যায়ন পরীক্ষায় শোল্লা স্কুল এন্ড কলেজের প্রভাষক মফিজুল ইসলাম প্রথম স্থান অর্জন করেন।


অনুলিখন:-

মোঃ ইউনুস পাটোয়ারী (মাসুদ)

ICT4E জেলা অ্যাম্বাসেডর, (a2i)

সহকারী শিক্ষক (আইসিটি),

পশ্চিম লাড়ুয়া কেরামতিয়া মহিলা দাখিল মাদরাসা, ফরিদগঞ্জ, চাঁদপুর।