খবর-দার

কাপ্তাই উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব উদ্বোধনঃবিভিন্ন প্রকল্প পরিদর্শন ডিসির

মোঃ নুর জামাল ১২ নভেম্বর,২০১৯ ২১৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮০ রেটিং ( )

কাপ্তাই উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব উদ্বোধনঃবিভিন্ন প্রকল্প পরিদর্শন ডিসির

রাঙ্গামাটি পার্বত্য জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব একেএম মামুনুর রশিদ বলেন, উন্নত জাতিতে পরিণত হলে হলে আগামীর প্রজন্মকে বিজ্ঞান চর্চায় আরো এগিয়ে আসতে হবে। নতুন নতুন আবিষ্কারের মাধ‌্যমে পৃথিবীকে তাক লাগিয়ে দিতে হবে। নিয়মিত অধ‌্যয়ন ও জ্ঞান-বিজ্ঞান চর্চায় নিজেকে ব‌্যস্ত রাখলে কোনো শিক্ষার্থী বিপথে যেতে পারেনা। আজ মঙ্গলবার কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে 'উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের' শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
দুপুর দুইটার দিকে কাপ্তাইয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ে আগমন করে ফিতা কেটে উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের উদ্বোধন করেন। এসময় তিনি কাপ্তাইয়ের বিভিন্ন বিদ্যালয়ের প্রকল্প পরিদর্শন করে অভিভূত হন। কাপ্তাই উচ্চ বিদ্যালয়, শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালয়, চিৎমরম উচ্চ বিদ্যালয়, বিএন স্কুলশিশু নিকেতন, কে আর সি উচ্চ বিদ্যালয়, আল-আমিন নুরিয়া দাখিল মাদ্রাসা প্রমূখ প্রতিষ্ঠান ২০টি প্রকল্প উপস্থাপন করে।
পরে কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে আলোচনা সভা্ অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সভাপতি জনাব আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে ও বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলার মাননীয় জেলা প্রশাসক জনাব একেএম মামুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে

উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হকসহকারী কমিশনার ও নির্বাহি ম্যাজিস্ট্রেট জনাব শানজিদা মুস্তারী। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব নাদির আহমেদ, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি ও ৪ নং কাপ্তাই ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল লতিফ, কাপ্তাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোজাম্মেল হোসেন শহীদ শামসুদ্দীন বালিকা উচ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক জনাব মোঃ হানিফ, চিৎমরম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব ক্যসিপ্রু মারমা, বিউবো মাধ‌্যমিক প্রধান শিক্ষক জনাব ইমরুল হাসান, বরইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জয়সীম বড়ুয়া, আল-আমিন নুরিয়া দাখিল মাদ্রাসার সুপার জনাব জসিম উদ্দীন নূরী, কাপ্তাই পুলিশ ফাড়ির ইনচার্জ জনাব আতাউল গণি চৌধুরী, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক কবির হোসেনসহ অন্যান্য বিদ্যালয়ের প্রতিনিধি, বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সকল সদস্য ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী দুই বৎসরের জন্য কার্যনির্বাহী পরিষদের অভিষেক হয়।

মোঃ নুর জামাল
সম্পাদক (আইসিটি)
উপজেলা বিজ্ঞান ও প্রযুক্তি ক্লাব-কাপ্তাই

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০১ ডিসেম্বর, ২০১৯ ১২:০৯ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মো: শরিফুল ইসলাম
১৬ নভেম্বর, ২০১৯ ০৩:২২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং দিয়েছি। দেখে মতামত, লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


লাইলী আক্তার
১৪ নভেম্বর, ২০১৯ ০৮:১৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং দিয়েছি। ম্যাগাজিনে আমার স্বরচিত কবিতা " শোক দিবস" দেখে মতামত, লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাইফুর রহমান
১৪ নভেম্বর, ২০১৯ ০৭:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাইফুর রহমান
১৪ নভেম্বর, ২০১৯ ০৭:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আমিনুল ইসলাম
১৩ নভেম্বর, ২০১৯ ১২:১৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভকামনা । আমার কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল ।


মুহাম্মদ ইব্রাহীম খলিল
১২ নভেম্বর, ২০১৯ ০৯:৩৩ অপরাহ্ণ

Sir, Assalamualikum. With full rating & liking, lots of thanks for uploading such a great, creative, inspiring, smart and students friendly content. Would you mind giving your kind comments, advice, suggestions and ratings on my performance? please click on my picture. May Allah be with you.