খবর-দার

বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ৩টি বিদ্যালয়ে ডিজিটাল হাজিরা পদ্ধতির উদ্ভোধন

মো: আলী হোসেন ২৭ নভেম্বর,২০১৯ ৩৪৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

বাগেরহাটের ফকিরহাট উপজেলার গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ে, লখপুর আলহাজ¦ আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল ও বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ে বায়োম্যাট্রিক পদ্ধতির বা ডিজিটাল হাজিরা আনুষ্ঠানিক শুভ উদ্ভোধন গতকাল সম্পন্ন হয়েছে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ফকিরহাট উপজেলায় আজ অবদি ৮৭ টি শিক্ষা প্রতিষ্ঠানে বায়োম্যাট্রিক পদ্ধতির বা ডিজিটাল হাজিরর প্রক্রিয়া ধারাবাহিকতায় উক্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে বিদ্যালয়ের পরিচালনা পরিষদ, শিক্ষক মন্ডলী ,শিক্ষার্থী ও সংশ্লিষ্ট এলাকার  গন্যমান্য ব্যাক্তির উপস্থিথিতে সকল প্রতিষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন ও বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির,লখপুর ইউপি চেয়ারম্যান এস এম আবুল হোসেন,বায়োমেট্রিক পদ্ধতির বিশেষজ্ঞ নেটিজেন কোঃ এর মোঃ সিফাত হোসেন,গাবখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মনিরুজ্জামান ফকির, বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান, লখপুর আলহাজ¦ আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ নাসিম উদ্দীন মাহতাব প্রমুখ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লাকী বিশ্বাস
২৪ ডিসেম্বর, ২০১৯ ০৪:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ করছি


নারায়ণ বিশ্বাস
৩০ নভেম্বর, ২০১৯ ০৯:৪১ পূর্বাহ্ণ

লাইকসহ ৫ রেটিং দিলাম। "শুভকামনা" আমার কন্টেন্ট দেখে রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।ধন্যবাদ


লাইলী আক্তার
২৮ নভেম্বর, ২০১৯ ১০:২৯ পূর্বাহ্ণ

চমৎকার হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ২য় শ্রেণির English বিষয়ের Kaniz’s Life, Unite: 25 কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।