খবর-দার

ভুটান সফর নরসিংদী টিম (অ্যাম্বাসেডর)

মনির হোসেন ১৫ ডিসেম্বর,২০১৯ ২৮০ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( )

ভুটানের DRUKGYEL CENTRAL SCHOOL  (Higher Sceoendry School 9 to 12 ) নরসিংদীর অ্যাম্বাসেডর টিম সফর করেন গত ০৮/১২/২০১৯ ইং। ভুটানের সকল স্কুল ও কলেজ ইংরেজী মিডিয়াম। ইংরেজী ্, ্ওজাঙ্কা (ভুটানের নিজস্ব ভাষা) ,গণিত আবশ্যিক। বিজ্ঞান ,কমার্স ,মানবিক বিভাগ থাকে।

২০% মার্ক শিক্ষক মূল্যায়ন এবং ৮০% বোর্ড পরীক্ষা। Higher Sceoendry পড়ার জন্য নিদিষ্ট মার্ক পেতে হয়। মার্ক না পেলে উচ্চ শিক্ষার আর সুযোগ পায় না।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ইউনুছ আলী
০১ জুন, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


বিপুল কুমার সরকার
৩০ মে, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ ফিরোজ
১৮ মে, ২০২০ ০৫:১৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/526524


আব্দুল হামিদ মো: শফিউল্লাহ
১১ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

স্যার,বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্টগুলো দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০৬ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/522216


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ জানুয়ারি, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/519348


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৯:২৮ অপরাহ্ণ

অভিনন্দন।


লিপিকা দাশ
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৭:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।


লাইলী আক্তার
১৬ ডিসেম্বর, ২০১৯ ০৬:৪১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৪র্থ শ্রেণির গণিত বিষয়ের অধ্যায় ৪, ভগ্নাংশ কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।


মনির হোসেন
১৫ ডিসেম্বর, ২০১৯ ১০:০৯ অপরাহ্ণ

ok