Loading..

খবর-দার

৩১ জানুয়ারি, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

District Ambassador মনোনীত করায় কৃতজ্ঞতা জ্ঞাপন

আলহামদুলিল্লাহ, শোকরিয়া মহান সৃস্টিকর্তার প্রতি।

কৃতজ্ঞতা ICT4E প্রোগ্রামে District Ambassador মনোনীত করায় a2i এর প্রতি।

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই Avijit Saha Sir সহ a2i সংশ্লিস্ট সকলের প্রতি। আরও কৃতজ্ঞতা জানাই যে সকল প্রতিষ্টানের মাধ্যমে আমার এ পর্যায়ে আসার সুযোগ হয়েছে। বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই সম্মানিত স্যার আক্তার হোসাইন কুতুবী, জনাব শামসুদ্দীন শিশিরসহ যেসব স্যারদের অনুপ্রেরণা পেয়েছি তাঁদের প্রতি। বিশেষ কৃতজ্ঞতা MMC & ICT আইকন কুসুম কুমারী বালিকা বিদ্যালয়ের সিনিয়র ইংরেজি শিক্ষিকা Lutfunnisa Khanom আপার প্রতি যাঁর সহযোগিতা ও কাজের একাগ্রতা দেখে অনুপ্রাণিত হয়েছি।

কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আন্তরিক সহযোগিতা ও আনুপ্রেরণার জন্য কোতয়ালী থানা শিক্ষা অফিসার জনাব জিয়াউল হুদা সিদ্দীকী স্যার ও কামরুন্নেসা খানম আপার প্রতি।

একান্ত সহযোগিতা ও অনুপ্রেরণার জন্য বিশেষ কৃতজ্ঞতা জানাই আমার বিদ্যালয় পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অতিরিক্ত সচিব ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার(উন্নয়ন) চট্টগ্রাম জনাব নুরুল আলম নিজামী স্যার, সুযোগ্য প্রধান শিক্ষক জনাব মুহম্মদ আবু সোলেমান স্যার ও প্রিয় সহকর্মী শিক্ষক-শিক্ষিকাদের প্রতি যাঁ রা আমাকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা যুগিয়েছেন। সকলের নিকট দোয়া চাই যেন ICT4E এ a2i Ambassador হিসেবে যথাযথ দায়িত্ব পালন করতে পারি।