প্রকাশনা

তুমি এসেছিলে বলে "হে বঙ্গবন্ধু"

মোঃ ফেরদৌস ওয়াহিদ ০৮ মার্চ,২০২০ ২২১ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৩ )

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান

২০২০ সালের সতের মার্চ জাতির জনকের ১০০তম জন্ম বার্ষিকী উৎযাপন করতে যাচ্ছে বাংলাদেশ সরকার। জাতির জনকের সু-যোগ্য কন্যা বর্তমান মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়ানোর জন্য সু-ব্যবস্থা করেছেন। তিনি আজ জাতির জনকের মত সারা বিশ্বে মডেল হয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত দেশের সুনাম অর্জন করেছে। আমি জাতির জনকের উপর একটি কবিতা লিখতে পেড়ে নিজেকে ধন্য মনে করছি। আমার সৌভাগ্য যে আমি জাতির জনকের কণ্ঠ শুনতে পেয়েছি। জাতির জনকের জন্ম শত বার্ষিকীতে আমার কবিতাটি উপহার দিলাম।    


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২২ জুন, ২০২০ ০৪:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


মেফতাহুন নাহার
২৪ মে, ২০২০ ০২:১০ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
৩০ মার্চ, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ জহিরুল ইসলাম
২২ মার্চ, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

করোনার এই করুন মুহূর্তেও শিক্ষক বাতায়নকে উত্তর উত্তর সমৃদ্ধ করতে আপনার এ প্রয়াস সত্যিই প্রশংসার দাবিদার। অনিন্দ্য সুন্দর এই কন্টেন্টের জন্য আপনাকে নিরন্তর শুভেচ্ছা । দেশ ও জাতির সাথে সাথে আপনার আমার সবার পরিবারের সুরক্ষা কামনা করছি মহান আল্লাহ তায়ালার কাছে । সত ব্যস্ততার মাঝে সুযোগ পেলে আমার প্রোফাইলে ভিজিট করার আমন্ত্রণ রইল। https://www.teachers.gov.bd/profile/jahirdu31


সৈয়দা শাহীনুুর পারভীন
২১ মার্চ, ২০২০ ০২:৪৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনীর গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
১৬ মার্চ, ২০২০ ০৬:৫৩ পূর্বাহ্ণ

স্যার, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা। আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে আজ পর্যন্ত লেগে আছেন, এজন্য কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। ধৈর্যের ফল আসবেই আর এর ফল হয় সুমিষ্ট। কাজের স্বীকৃতি একদিন না একদিন পাবেন ইনশাল্লাহ। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত ৩১০তম কনটেন্ট ও প্রকাশনাগুলো দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


মো: ইব্রাহীম হোসেন
১৫ মার্চ, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ।


তাছলিমা আক্তার
১১ মার্চ, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


লাইলী আক্তার
০৯ মার্চ, ২০২০ ০৮:০০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ০১:৩৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


আব্দুল্লাহ আত তারিক
০৮ মার্চ, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


মোঃ শহিদুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ০২:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ ফেরদৌস ওয়াহিদ
০৮ মার্চ, ২০২০ ১২:১১ অপরাহ্ণ

আমার লেখাটি পড়ার জন্য সম্মানিত শিক্ষকবৃন্দের প্রতি অনূরোধ রইল এবং প্রয়োজনীয় পরামর্শ কামনা করছি।