প্রেজেন্টেশন

md mostafizur rahman

মোঃমোস্তাফিজুর রহমান ১৫ মার্চ,২০২০ ১১৬ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৫.০০ রেটিং ( ১২ )

ان يقول من هو ربة المنزل

ان يقول متي تساعد فاطمة امها في اعمال البيت

ان يبين ماذا تعمل فاطمة كل يوم

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল কুমার সরকার
১৬ মার্চ, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ তৌফিকুল ইসলাম
১৫ মার্চ, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্টে আপনার লাইক, রেটিংসহ মন্তব্য প্রার্থনা করছি।


এইচ.এম. মতিউর রহমান
১৫ মার্চ, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নুরুল আজিজ
১৫ মার্চ, ২০২০ ০৩:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট (Linking Words/ Connectors) দেখে লাইক, কমেন্ট ও রেটিং দিবেন আশাকরি। পূর্ণ কামনা করছি। সম্ভব হলে ফিডব্যাক দিবেন। সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ।


আবদুল্লাহ- আল- মামুন
১৫ মার্চ, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৫ মার্চ, ২০২০ ১২:৫৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোছাঃ মরিয়ম খাতুন
১৫ মার্চ, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


বিল্লাল হোসেন
১৫ মার্চ, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন।আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
১৫ মার্চ, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আমার বাতায়ন বাড়ি নিমন্ত্রণ রইলো ।


মোঃ মেরাজুল ইসলাম
১৫ মার্চ, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


আব্দুল্লাহ আত তারিক
১৫ মার্চ, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আমার বাতায়ন বাড়ি নিমন্ত্রণ রইলো ।


আবুল কালাম আজাদ
১৫ মার্চ, ২০২০ ১০:৪৭ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মাটি দূষণ কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । আবুল কালাম আজাদ , জেলা অ্যাম্বাসেডর , চাঁপাইনবাবগঞ্জ।