প্রেজেন্টেশন

ফসল নির্বাচন

মোঃআবুল কাশেম ১৬ মার্চ,২০২০ ১৭২ বার দেখা হয়েছে ২৫ লাইক ২৮ কমেন্ট ৪.৮৫ রেটিং ( ২৭ )

মোঃ আবুল কাশেম সহকারী শিক্ষক লাকেশ্বর দাখিল মাদ্রাসা ছাতক সুনামগঞ্জ আমার ৩৬তম কনটেন্টটি দেখার জন্য অনুরোধ করছি এবং সুচিন্তিত মতামত আশা করছি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আজিজুল ফকির
০৮ জুলাই, ২০২০ ০৭:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


প্রশান্ত কুমার দাস
০৭ এপ্রিল, ২০২০ ১২:১১ অপরাহ্ণ

আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ । লাইক, কমেন্ট ও পুর্নরেটিংসহ ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোছাঃ মাকছুদা বেগম
০৭ এপ্রিল, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০৪ এপ্রিল, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার ১৯তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৪ এপ্রিল, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
২৬ মার্চ, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে বাড়ীতে থাকুন, সুস্থ্য থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন। আপনার সুস্থ্যতাই মানে দেশ সুস্থ্য ও নিরাপদ। আর এটাই কাম্য। যাক, আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে আজ পর্যন্ত লেগে আছেন, এজন্য কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত কনটেন্ট দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


কমলকান্ত রায় তাং
২৬ মার্চ, ২০২০ ০৯:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা আমার কন্টেন্ট দেখার রেটিং প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
২৫ মার্চ, ২০২০ ০২:৫১ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ, আমার এ সপ্তাহের আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত,রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ কামরুল হাছান
২৫ মার্চ, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং সহ ধন্যবাদ। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ হারুন অর রশিদ
২৪ মার্চ, ২০২০ ০৪:৫৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোঃআনিছুর রহমান(সবুজ)
২৩ মার্চ, ২০২০ ১২:১৮ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


বিপ্লব কুমার সরকার
২১ মার্চ, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মোঃ ফিরোজ
২১ মার্চ, ২০২০ ০৯:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের ৪র্থ শ্রেণির বাংলা বিষয়ের (বাংলাদেশের প্রকৃতি https://www.teachers.gov.bd/content/details/540931) এবং ৫ম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের (পরিবারে উপর অধিক জনসংখ্যার প্রভাব https://www.teachers.gov.bd/content/details/535684) কনটেন্টে পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি।


ইশরাত জাহান
২১ মার্চ, ২০২০ ০১:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/540653 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


মোছাঃ মরিয়ম খাতুন
২০ মার্চ, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল হান্নান
১৮ মার্চ, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/520185


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৮ মার্চ, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
১৮ মার্চ, ২০২০ ০৭:০৭ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


কমলকান্ত রায় তাং
১৮ মার্চ, ২০২০ ০৮:২৮ পূর্বাহ্ণ

বাতায়নে কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ রইলো।


মোঃ কবির উদ্দিন
১৭ মার্চ, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য ।আমার ছবির উপর ক্লিক করে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মুহাম্মাদ আলীমুদ্দীন
১৭ মার্চ, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


শবনম মোস্তারি
১৬ মার্চ, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


রমজান আলী
১৬ মার্চ, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার অনুরোধ রহিল।


সৈয়দা শাহীনুুর পারভীন
১৬ মার্চ, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

রেটিং সহ শুভ কামনা রইলো আমার এ সপ্তাহের উদ্ভাবনের গল্প দেখার অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
১৬ মার্চ, ২০২০ ০৬:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


এইচ.এম. মতিউর রহমান
১৬ মার্চ, ২০২০ ০৫:৫০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৬ মার্চ, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


নিমাই চন্দ্র মন্ডল
১৬ মার্চ, ২০২০ ০২:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।