প্রেজেন্টেশন

Pahela Baishakh

আনোয়ার হোসেন ১৯ মার্চ,২০২০ ৫২ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৭ কমেন্ট ৪.৮২ রেটিং ( ১৭ )

Learning outcome

By the end of the lesson  Students will be able to.

vRead a newspaper report about Pahela Baishakh
vDescribed pictures of the preparation for a mela

vPlanned  how  to organise abaishakhi mela at  your school .

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মানছুরাহ্‌ খাতুন
০১ এপ্রিল, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক এবং পূ্র্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


মোঃ হারুন অর রশিদ
২৫ মার্চ, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


ননীগোপাল রায়
২০ মার্চ, ২০২০ ০৬:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২০ মার্চ, ২০২০ ০৫:৩৩ অপরাহ্ণ

স্যার পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মোছাঃ মরিয়ম খাতুন
২০ মার্চ, ২০২০ ০৫:৫৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


লুৎফর রহমান
১৯ মার্চ, ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/540564


মুহাম্মাদ আলীমুদ্দীন
১৯ মার্চ, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১৯ মার্চ, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। মন্তব্য করুন


এইচ.এম. মতিউর রহমান
১৯ মার্চ, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
১৯ মার্চ, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ শুভকামনা ও অভিনন্দন রইলো।আমার কনটেন্ট দেখে লাইক,কমেন্ট,রেটিংসহ আপনার মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো।


শবনম মোস্তারি
১৯ মার্চ, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
১৯ মার্চ, ২০২০ ০৩:০৮ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট । লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
১৯ মার্চ, ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ জিয়াউর রহমান
১৯ মার্চ, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
১৯ মার্চ, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


বেনজির হক
১৯ মার্চ, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য


মোঃ গোলাম ওয়ারেছ
১৯ মার্চ, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।