মুজিব শতবর্ষ

কাঁদো বাঙালী কাঁদো

মুহাম্মদ অলিউল্লাহ ২২ মার্চ,২০২০ ১৪৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫৬ রেটিং ( )

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শত তম জম্ম বার্ষিকী ২০২০ উদযাপন উপলক্ষে শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে ১৭ মার্চ ২০২০ এ মুজিব বর্ষের প্রথম দিনের অনুষ্টান পালন করা হয়। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
৩০ এপ্রিল, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মো: রজব আলী
২৫ এপ্রিল, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
৩১ মার্চ, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


বিপ্লব কুমার সরকার
২৬ মার্চ, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মোঃ মেরাজুল ইসলাম
২৫ মার্চ, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৫ মার্চ, ২০২০ ০৭:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জিয়াউর রহমান
২৫ মার্চ, ২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ অলিউল্লাহ
২২ মার্চ, ২০২০ ০৩:৩৩ অপরাহ্ণ

ধন্যবাদ সবাইকে।