প্রেজেন্টেশন

MC_Eng-2, Class IX-X_Transformation-16 ( Complex to Simple-3)_Md.Hasan Hafizur Rahman

মোঃ খলিলুর রহমান ২৫ মার্চ,২০২০ ৩৯৭ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৯০ রেটিং ( ১০ )

Aims to achieve from this lesson

At the end of the lesson we will  be able to-

Øidentify complex sentence

Øchange complex to simple

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল কুমার সরকার
২৮ মার্চ, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


শবনম মোস্তারি
২৭ মার্চ, ২০২০ ০১:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের অনুরোধ রইল


দুলাল কুমার মন্ডল
২৫ মার্চ, ২০২০ ০৭:১৯ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্টেটি দেখবেন এবং পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদে থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য ও পরিষ্কার - পরিচ্ছন্নতা বজায় রাখার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৫ মার্চ, ২০২০ ০৪:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি।


বিপ্লব কুমার সরকার
২৫ মার্চ, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


আব্দুল্লাহ আত তারিক
২৫ মার্চ, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ মেরাজুল ইসলাম
২৫ মার্চ, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


সুলতানুল আরেফীন
২৫ মার্চ, ২০২০ ০৯:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/540689


মোঃ শফিকুল ইসলাম
২৫ মার্চ, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনি উপযোগী কন্টেন্ট পূর্ণরেটিং সহ ধন্যবাদ। আমার আপলোড কৃত কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


তাছলিমা আক্তার
২৫ মার্চ, ২০২০ ০৯:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran