খবর-দার

নাটোরে গণহত্যা দিবস পালিত

মোহাম্মদ বারী আলম ২৬ মার্চ,২০২০ ৪২৯ বার দেখা হয়েছে ১১ লাইক ১২ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

নাটোরে গণহত্যা দিবস পালিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের স্বাধীনতা চত্বরে স্মৃতিস্তম্ভের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে এই দিবসটি পালন করা হয়।

স্মৃতিস্তম্ভের পাদদেশে মোমবাতি প্রজ্জ্বলন করে ভয়াল ২৫ মার্চের গণহত্যা দিবস পালন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম, সদর সার্কেলের এএসপি অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী, পৌর কাউন্সিলর ফরহাদ হোসেন প্রমুখ।

সারাদেশে করোনাভাইরাস সংক্রমণ এর কারণে রাষ্ট্রীয় অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে। এই জন্য আজকে কোনরকম জনসমাগম না করেই স্বাধীনতা চত্বরে স্মৃতিস্তম্ভে সংক্ষিপ্ত আকারে মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোবারক
৩০ মে, ২০২০ ০৭:৫১ পূর্বাহ্ণ

Ok


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
১৪ মে, ২০২০ ০৭:১২ অপরাহ্ণ

সুন্দর ও গঠন মূলক পোস্টের জন্য ধন্যবাদ,শুভকামনা।


Ashis kumar dash
৩০ এপ্রিল, ২০২০ ০১:৫৭ অপরাহ্ণ

লাইক পূর্ন রেটিং সহ শুভ কামনা


মো: রজব আলী
১২ এপ্রিল, ২০২০ ০১:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মো: শাহাদাত হোসেন পাটওয়ারী
১০ এপ্রিল, ২০২০ ০৭:২১ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা।


মোঃ নুরুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


মোঃ নাজমুল হক
২৮ মার্চ, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

শুভকামনা স্যার


আব্দুল্লাহ আত তারিক
২৬ মার্চ, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


গোলাম ফারুক
২৬ মার্চ, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। সকলকে ধন্যবাদ । গোলাম ফারুক ICT4E জেলা অ্যাম্বাসেডর ,জামাল পুর । বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ মার্চ, ২০২০ ১০:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


বিপ্লব কুমার সরকার
২৬ মার্চ, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মোহাম্মদ বারী আলম
২৬ মার্চ, ২০২০ ০৭:৫০ পূর্বাহ্ণ

বিনম্র শ্রদ্ধা বীর শহীদের প্রতি ।