খবর-দার

আজ মহান স্বাধীনতা দিবস

মিছবাহ উদ্দিন ২৬ মার্চ,২০২০ ৭৩ বার দেখা হয়েছে ১০ লাইক ১৯ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১১ )

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আজ ২৬ মার্চ। বাঙালি জাতির জীবনে অনন্যসাধারণ একটি দিন। সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগায় দিনটি। ১৯৭১ সালের ২৫ মার্চ কালরাতে পাকিস্তানি হানাদার বাহিনী স্বাধিকারের দাবিতে জেগে ওঠা নিরীহ বাঙালির ওপর চালিয়েছিল নির্মম হত্যাযজ্ঞ। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গ্রেপ্তারের আগ মুহূর্তে ২৬ মার্চের প্রথম প্রহরে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেন।

স্বাধীনতার ঘোষণা ও মুক্তিযুদ্ধের সূচনার এই সময়টি জাতি নিবিড় আবেগের সঙ্গে স্মরণ করে। কিন্তু এবার এমন এক সময়ে ৪৯তম স্বাধীনতা দিবস সামনে এল, যখন নভেল করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের কারণে বাংলাদেশসহ সারা বিশ্ব আক্রান্ত। এই কারণে সাভার জাতীয় স্মৃতিসৌধ ও ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোসহ সব জাতীয় কর্মসূচি বাতিল করা হয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগও স্বাধীনতা দিবসের সব কর্মসূচি বাতিল করেছে। কর্মসূচি বাতিল হলেও স্বাধীনতার এই দিনে বাঙালি জাতি বিনম্র শ্রদ্ধা ও গভীর কৃতজ্ঞতায় স্মরণ করবে দেশমাতৃকার জন্য আত্মদান করা বীর সন্তানদের।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
হোসনে আরা নাহার
১৮ মে, ২০২০ ০৪:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে পূর্ণ রেটিং আশা করছি।


মো: রজব আলী
১২ এপ্রিল, ২০২০ ০১:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
৩১ মার্চ, ২০২০ ০৬:১১ পূর্বাহ্ণ

শুভকামনা ।


মুহাম্মদ সজীবুর রহমান
২৭ মার্চ, ২০২০ ১২:০০ অপরাহ্ণ

সুন্দর লেখা স্যার


মোছাঃ মাকছুদা বেগম
২৭ মার্চ, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল


মোঃরুহুল আমিন খান
২৬ মার্চ, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ

https://teachers.gov.bd/profile/ruhulkhan1213 আমার কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


চরিত্রবান সমাজপতি
২৬ মার্চ, ২০২০ ০৮:০৮ অপরাহ্ণ

Excellent. Congratulations sir


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


মোঃ মেরাজুল ইসলাম
২৬ মার্চ, ২০২০ ০৭:২৬ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


আব্দুল্লাহ আত তারিক
২৬ মার্চ, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


গোলাম ফারুক
২৬ মার্চ, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। সকলকে ধন্যবাদ । গোলাম ফারুক ICT4E জেলা অ্যাম্বাসেডর ,জামাল পুর । বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ মার্চ, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir


মোস্তাফিজুর রহমান
২৬ মার্চ, ২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ রইলো মন্তব্য করুন।


মিছবাহ উদ্দিন
২৬ মার্চ, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Tnx sir