ভিডিও কনটেন্ট

Verb and its classification (Part - 2)

মোঃ মহিউদ্দিন ২৬ মার্চ,২০২০ ১৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

Verb & its classification

(Part - 2)


A verb, from the Latin verbum meaning word, is a word (part of speech) that in syntax conveys an action (bring, read, walk, run, learn), an occurrence (happen, become), or a state of being (be, exist, stand). Here in this video I tried to describe Cognate, Linking/ Copulative/ Copula, Pro, Emphatic and Causative verb.


Mobile Phone used: https://www.poco.net/global/index_m/


Microphone: http://www.boya-mic.com/wap/lavaliermicrophones/BY-M1.html


Tripod: https://www.konga.com/product/aluminum-tripod-stand-holder-for-mobile-phones-4049746


Instagram: english.language.teacher1988


E-mail: english.language.teacher1988@gmail.com


Part 1 Link:

https://youtu.be/Z2AVp9_Ab-E


Video on Causative Verb Link:

https://youtu.be/THJZFXDBdms


YouTube Link:

https://youtu.be/WXevRMmUVow

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
২৬ মার্চ, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ মার্চ, ২০২০ ০১:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।