খবর-দার

আল্লাহ বড়ই তওবা কবুলকারী ও মেহেরবান।

মোহাঃ আজিমুল হক ২৬ মার্চ,২০২০ ১৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬৭ রেটিং ( )

হে ঐসব লোক, যারা ঈমান এনেছ! তোমরা বেশি বেশি অনুমান করা থেকে বিরত থাকো। কারণ, কোন কোন অনুমান গুনাহের কাজ। আর তোমরা একে অপরের গোপন বিষয় তালাশ করো না। এবং তোমাদের মধ্যে কেউ যেন কারো গীবত না করে। তোমাদের মধ্যে কি এমন কেউ আছে যে, তারা মরা ভাইয়ের গোশত খাওয়া পছন্দ করে? তোমরা তা ঘৃণা করে থাকো। আল্লাহকে ভয় করো। আল্লাহ বড়ই তওবা কবুলকারী ও মেহেরবান। (সূরা হুজুরাত ১২)
O you who believe! Avoid much suspicion; indeed some suspicions are sins. And spy not, neither backbite one another. Would any of you like to eat the flesh of his/her dead brother.No, you would hate it (so avoid backbiting). And fear Allah. Verily, Allah is the One Who forgives and accepts repentance, and Allah is the Most Merciful. (Surah Al-Hujurat 12)

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপ্লব কুমার সরকার
২৭ মার্চ, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ মার্চ, ২০২০ ০৯:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
২৬ মার্চ, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


সৈয়দা শাহীনুুর পারভীন
২৬ মার্চ, ২০২০ ০৭:৫৪ অপরাহ্ণ

লাইক,রেটিংসহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
২৬ মার্চ, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।