ভিডিও কনটেন্ট

করোনা ভাইরাস লক্ষ্মণ, চিকিৎসা ও জেনে নিন এ থেকে প্রতিরোধের উপায় কি।

Moyna Khtun ২৭ মার্চ,২০২০ ৬২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭১ রেটিং ( )

করোনা ভাইরাস লক্ষ্মণ, চিকিৎসা ও জেনে নিন এ থেকে প্রতিরোধের উপায় কি

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
৩১ মার্চ, ২০২০ ০৮:১৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


সবুজ ভট্টাচার্য্য
৩০ মার্চ, ২০২০ ০২:৫২ অপরাহ্ণ

লাইক,রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার আপলোড করা কন্টেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৮ মার্চ, ২০২০ ১০:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


সৈয়দা শাহীনুুর পারভীন
২৭ মার্চ, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৭ মার্চ, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

নিজে সতর্ক থাকুন, অপরকে ভালো রাখুন । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


মোঃ হুমায়ন কবির
২৭ মার্চ, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

ধন্যবাদ


Moyna Khtun
২৭ মার্চ, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

ধন্যবাদ