Loading..

খবর-দার

২৭ মার্চ, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

সেরা উদ্ভাবক সেরা আইকন মিছবাহ স্যারকে অভিনন্দন অভিনন্দন অভিনন্দন

সুনামগঞ্জের আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার সহ. শিক্ষক, সেরা কন্টেন্ট নির্মাতা, ICT4E জেলা অ্যাম্বাসেডর মিছবাহ উদ্দিন পাক্ষিক আইসিটি ডিভিশনের a2i (access to information) এর অধীনে পরিচালিত শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক মনোনীত হয়েছেন।

মিছবাহ উদ্দিন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের সাদারাই গ্রামের সিরাজ আলী ও নুরজাহান বেগমের বড় ছেলে। গত ১৬ মার্চ (www.teachers.gov.bd) সরকারী ওয়েবসাইটে প্রকাশিত হয় সেরা উদ্ভাবকের ফলাফল। শিক্ষক বাতায়নে বর্তমানে সারা বাংলাদেশের ৪১৮৫৪৭ জন শিক্ষক অন্তর্ভুক্ত আছেন।

উল্লেখ্য, সারা বাংলাদেশে প্রতি পাক্ষিকে একজন শিক্ষককে সেরা উদ্ভাবক মনোনীত করা হয়। তিনি আইসিটি ডিভিশনের অধীন জাতীয় প্রোগ্রামিং প্রতিযোগীতার ট্রেইনার হিসেবে কাজ করছেন। তিনি ২০১৯ সালে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড লাভ করেন। এছাড়াও শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ট্রেইনার ও কিশোর কিশোরীদের ক্ষমতায়ন প্রকল্পের আওতায় আইসিটি ট্রেইনার হিসেবে কাজ করছেন তিনি।স্যারকে গত বছর জাতীয় শিক্ষক সম্মেলনে পেয়েছিলাম।স্যারের মাধ্যমে অনেক উপকৃত হয়েছি।স্যারের জন্য শুভ কামনা।অভিনন্দন অভিনন্দন অভিনন্দন স্যার।