Loading..

খবর-দার

২৯ মার্চ, ২০২০ ০৫:৫১ অপরাহ্ণ

সুখবর ! সুখবর !! সুখবর !!! এখন নাটোরেই হবে করোনা সনাক্তকরন পরীক্ষা

করোনা সংক্রমণ পরীক্ষা করার জন্য ২০০ টেস্টিং কিট সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে হস্তান্তর করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দেওয়া ২০০ টেষ্টিং কিট রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আমিনুল ইসলামের কাছে হস্তান্তর করেন পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস। ফলে এখন নাটোরেই করোনা সনাক্তকরন পরীক্ষা সম্ভব হবে।

এছাড়া জুনাইদ আহমেদ পলক এমপির পাঠানো চিকিংসাক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের পরামর্শ ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই), হ্যান্ড গ্লাভস, ফেস মাস্ক, প্রোটেক্টিভ চশমা, জীবানু নাশক হ্যান্ড স্যানিটাইজার সহ যাবতীয় মেডিকেল ইকুইপমেন্ট হস্তান্তর করা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওহিদুর রহমান শেখ সহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার ফেসবুকে এই সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন।

এসময় তিনি বলেন, আমি নিজে আজকেও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কর্তব্যরত ডাক্তারদের সাথে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেছি৷ এখন পর্যন্ত সিংড়ায় COVID-19 এর কোন সন্দেহজনক কেস নাই৷ তবে পরিস্থিতি মোকাবেলায় আমাদের আগাম প্রস্তুতি রয়েছে৷ আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা সাহসীকতার সাথে কাজ করছেন এবং যেকোন খারাপ পরিস্থিতি মোকাবেলায় তারা মানসিকভাবে প্রস্তুত আছেন৷ সকলের সমন্বিত প্রচেষ্টায় আমার প্রাণের সিংড়াবাসীকে এই মহামারী থেকে আমরা নিরাপদ রাখবো ইনশাআল্লাহ।