প্রেজেন্টেশন

Changing sentence

আবুল কাসেম ০১ এপ্রিল,২০২০ ৪৫০ বার দেখা হয়েছে ২৭ লাইক ৩১ কমেন্ট ৪.৭৫ রেটিং ( ৩২ )

Binodpur Ramkumar High School

Munshigonj.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাকির হোসেন
০৭ এপ্রিল, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভোকামনা ।আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সবুজ ভট্টাচার্য্য
০৪ এপ্রিল, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


এ,কে,এম শরিফুল আলম
০৪ এপ্রিল, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

Very nice


বিপুল কুমার সরকার
০৩ এপ্রিল, ২০২০ ০৬:২৫ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


আব্দুল্লাহ আত তারিক
০২ এপ্রিল, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

কনফুসিয়াস -“শিক্ষক হবেন জ্ঞান ও প্রজ্ঞার উৎস। তিনি হবেন একজন আদর্শ শাসক”। ঘরে থাকুন, করোনামুক্ত সমাজ গড়ুন । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


বিশ্ব নাথ দাস
০২ এপ্রিল, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুলতানুল আরেফীন
০২ এপ্রিল, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য । এ সপ্তাহে আমার বাতায়নে আপলোডকৃত তৃতীয় শ্রেণি, বিষয়ঃ বাওবি, অধ্যায়ঃ ১১ আমাদের ইতিহাস ও সংস্কৃতি, পাঠঃ ৩. নববর্ষ ও অন্যান্য উৎসব এর উপর আপলোডকৃত কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/548368


এইচ.এম. মতিউর রহমান
০২ এপ্রিল, ২০২০ ০৪:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


কামরুন্নাহার
০২ এপ্রিল, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

খুবই সুন্দর হয়েছে কন্টেন্ট।পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
০১ এপ্রিল, ২০২০ ০৮:৫৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/548285


মোঃ শফিকুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
০১ এপ্রিল, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
০১ এপ্রিল, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০১ এপ্রিল, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।


স্বরুপ কুমার দাস
০১ এপ্রিল, ২০২০ ০৬:০৭ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।


শবনম মোস্তারি
০১ এপ্রিল, ২০২০ ০৫:২৮ অপরাহ্ণ

সুন্দর মান সম্মত কনটেট তৈরী করার জন্য ধন্যবাদ পূর্ন রেটিং সহ শুভ কামনা আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০১ এপ্রিল, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবো। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকে করোনাভাইরাস মহামারিসহ সকল প্রকার দূর্যোগ থেকে হেফাযত করুন। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মমতাজ রোখসানা আখতার
০১ এপ্রিল, ২০২০ ০৪:৩৬ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ


নিমাই চন্দ্র মন্ডল
০১ এপ্রিল, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হাফিজুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিপ্লব কুমার সরকার
০১ এপ্রিল, ২০২০ ০৩:৫২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মো: রজব আলী
০১ এপ্রিল, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোহাম্মদ নাসির হোসেন
০১ এপ্রিল, ২০২০ ০৩:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা আমার উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/547898


মোসা: নাজমী খাতুন
০১ এপ্রিল, ২০২০ ০৩:৩৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


তাছলিমা আক্তার
০১ এপ্রিল, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


নিগার সুলতানা
০১ এপ্রিল, ২০২০ ০৩:১৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৩৯তম কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


লাইলী আক্তার
০১ এপ্রিল, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুবকামনা রইল।। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।