প্রেজেন্টেশন

সফল উদ্যোক্তাদের জীবনী ( জহুরুল ইসলাম)

মিজানুর রহমান ০১ এপ্রিল,২০২০ ২৪৩ বার দেখা হয়েছে ২৪ লাইক ৩১ কমেন্ট ৪.৯০ রেটিং ( ৩০ )

    এই পাঠ শেষে শিক্ষার্থীরা

 * জহুরুল ইসলাম এর জীবনের উল্লেখযোগ্য দিকগুলো
বলতে পারবে

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৯:১৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মন্তব্য করবেন।


মনির হোসেন হাওলাদার
০৮ এপ্রিল, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করার বিনীত অনূরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/549504


সবুজ ভট্টাচার্য্য
০৪ এপ্রিল, ২০২০ ০৮:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
০৪ এপ্রিল, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


বিপুল কুমার সরকার
০৩ এপ্রিল, ২০২০ ০৭:০৯ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ শহীদুল ইসলাম
০৩ এপ্রিল, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল।


শবনম মোস্তারি
০২ এপ্রিল, ২০২০ ০৫:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা আমার কনটেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০২ এপ্রিল, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


উজ্জ্বল কুমার দাম
০২ এপ্রিল, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান লাইক ও রেটিং দানের অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০২ এপ্রিল, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

কনফুসিয়াস -“শিক্ষক হবেন জ্ঞান ও প্রজ্ঞার উৎস। তিনি হবেন একজন আদর্শ শাসক”। ঘরে থাকুন, করোনামুক্ত সমাজ গড়ুন । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


বিশ্ব নাথ দাস
০২ এপ্রিল, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
০২ এপ্রিল, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক , রেটিং ও আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসা: নাজমী খাতুন
০২ এপ্রিল, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০২ এপ্রিল, ২০২০ ০৯:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান লাইক ও রেটিং দানের অনুরোধ করছি।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
০২ এপ্রিল, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ গঠনমূলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ‌


মোঃ গোলাম ওয়ারেছ
০২ এপ্রিল, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


সুলতানুল আরেফীন
০২ এপ্রিল, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য । এ সপ্তাহে আমার বাতায়নে আপলোডকৃত তৃতীয় শ্রেণি, বিষয়ঃ বাওবি, অধ্যায়ঃ ১১ আমাদের ইতিহাস ও সংস্কৃতি, পাঠঃ ৩. নববর্ষ ও অন্যান্য উৎসব এর উপর আপলোডকৃত কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/548368


মোহাম্মদ আব্দুল মালেক
০২ এপ্রিল, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ শফিকুল ইসলাম
০২ এপ্রিল, ২০২০ ০৭:২২ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ৪৪ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০২ এপ্রিল, ২০২০ ০৭:১৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০২ এপ্রিল, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
০২ এপ্রিল, ২০২০ ০৫:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


তাছলিমা আক্তার
০২ এপ্রিল, ২০২০ ০৩:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


নুরুল আজিজ
০২ এপ্রিল, ২০২০ ০১:১৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট Parts of speech ( Fill in the blanks) সহ অন্যান্য কনটেন্ট সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো।


কামরুন্নাহার
০২ এপ্রিল, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ

খুবই সুন্দর হয়েছে কন্টেন্ট।পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সামিউল ইসলাম
০২ এপ্রিল, ২০২০ ১২:০৫ পূর্বাহ্ণ

আমার কনটেন্ট দেখে রেটিংসহ লাইক ও মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইলো। https://www.teachers.gov.bd/content/details/547744


মোঃ শামসুদ্দোহা
০১ এপ্রিল, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল।


সৈয়দা শাহীনুুর পারভীন
০১ এপ্রিল, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা আমার উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
০১ এপ্রিল, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/548285 https://www.teachers.gov.bd/content/details/548287


মোহাম্মদ নাসির হোসেন
০১ এপ্রিল, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা আমার উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/547898